চাঁদপুরে শুরু হয়েছে সেবা সিটি সেন্টারে আইফোনের মাস্টার ট্রেনিং সেন্টার

স্টাফ রিপোর্টার : দেশে কর্মসংস্থানের জন্য হন্য হয়ে ঘুরছে যুবকরা আর এই বেকারত্ব দূর করতে চাঁদপুর সেবা সিটি সেন্টারে চতুর্থ তলায় শুরু হল ই-মোবাইল ফিক্স এর উদ্যোগে আইফোনের মাস্টার ট্রেনিং । প্রতি বেঁচে ২০ জন যুবক আইফোনের মাস্টার ট্রেনিং প্রশিক্ষণ নেওয়ার সুযোগ রয়েছে।

চাঁদপুর শহরের প্রাণকেন্দ্রে সেবা সিটি সেন্টার এর চতুর্থ তলায় ৪১৪, ৪১৫ ও ৪১৭ নাম্বার দোকানে ই-মোবাইল ফিক্স এর পরিচালক ইব্রাহিম খলিলের উদ্যোগে আইফোনের মাস্টার ট্রেনিং সেন্টারের আয়োজন করা হয়েছে।

রবিবার দুপুরে ইন্দোনেশিয়া থেকে আসা ট্রেনার হারত্তা লিনো ইন্ডিয়ার ট্রেনার ইমরান চৌধুরী,নিখিল গোয়াল,গগণ চার্সদেবা সেবা সিটি সেন্টারে এসে আইফোনের মাস্টার ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেন।

এ সময় অতিথিদের ফুলের শুভেচ্ছা জানিয়ে ফিতা কেটে ও কেক কাটার মধ্য দিয়ে ট্রেনিং সেন্টারের কার্যক্রম শুরু করা হয়।
চাঁদপুরের বিভিন্ন এলাকা থেকে বেকার যুবকরা তাদের জীবিকা নির্বাহের তাগিদে নিজেরা স্বাবলম্বী হতে ট্রেনিং সেন্টারে ভর্তি হয়।
প্রতিমাসে বিশ জন করে যুবককে ট্রেনিং দেওয়া হবে।

উদ্বোধন অনুষ্ঠানে ই-মোবাইল ফিক্স পরিচালক ইব্রাহিম খলিল ও রাজা খানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেনার ইমরান চৌধুরী। এই সময় চাঁদপুর জেলার বিভিন্ন মোবাইল সার্ভিসিং এর দোকানদার উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন। উদ্বোধন অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদের ইমাম।
চাঁদপুরে এই প্রথম আইফোনের মাস্টার ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়। এতে করে জেলার বিভিন্ন বেকারত্ব যুবকরা প্রশিক্ষণ দিয়ে কর্মসংস্থানের সুযোগ পেল।

ইন্ডিয়া ও ইন্দোনেশিয়ার ট্রেইনাররা প্রশিক্ষণ দিবেন। অত্যাধুনিক প্রযুক্তির মেশিন দিয়ে প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়।
আগ্রহী বেকার যুবকরা সেবা সিটি সেন্টার ৪র্থ তলা ই-মোবাইল ফিক্স ০১৭৮২৮২৮২১২ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেন।

সম্পর্কিত খবর