লক্ষীপুরে মারামারির ঘটনায় ইউপি সদস্যসহ ৩৯ জনের বিরুদ্ধে মামলা: ৩ জন আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়নে জেলেদের জাটকার চাল বিতরণ নিয়ে মারামারিতে পুলিশ আহত ঘটনায় দুই পক্ষের ৩৯ জনকে আসামি করে মামলা দায়ের করে। রবিবার ভোরে বহরিয়া এলাকায় পুলিশের সাঁড়াশি অভিযান চালিয়ে লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের যুবদলের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বেপারী বাদল শেখ ও সোহাগ খানকে আটক করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে,লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম খানের অনুসারী ইউপি মেম্বার শাহ আলম সহ ২০ জন ও প্রতিপক্ষ জেলেদের মধ্যে ১৯ জনসহ ৩৯ জনকে আসামি করা হয় মামলায়।

মামলার এজাহারে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলেই গেলে দুই পক্ষের হামলায় মডেল থানার একজন পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হয়। এ সময় পুলিশ রাবার বুলেট ও টিয়ারর্সের নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

দুই পক্ষের হামলায় চাঁদপুর মডেল থানার পুলিশ আহত হওয়ার পর আসামিদের ধরতে বহরিয়া এলাকায় অভিযান চালায় পুলিশ।

গত শুক্রবার সন্ধ্যায় বহরিয়া ইউনিয়ন পরিষদের সামনে এই হামলার ঘটনাটি ঘটে। ঘটনার পরেই চাঁদপুর মডেল থানার ওসি শেখ মোঃ মহসিন আলম সঙ্গীয় ফোর্স নিয়ে বহরিয়া সাঁড়াশি অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে আবারো যেকোনো সময় রক্তক্ষয়ী ঘটনা ঘটার সংঘর্ষের আশঙ্কা রয়েছে।

উল্লেখ্য, গত ৩ মে ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়নে জেলেদের জাটকার চাল বিতরণকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় চাঁদপুর মডেল থানার পুলিশের এসআই মুকবুল হোসেন, এএসআই কার্তিক চন্দ্র নাথ, কনস্টেবল মারুফ, আপেল, ফারুক ও জেলেসহ অন্তত  ১০ জন আহত হয়েছে। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৬ রাউন্ড গুলি বর্ষন করে। আহতদের মধ্যে পুলিশ কর্মকর্তা এস আই মকবুলকে রক্তাক্ত অবস্থায় ঢাকায় রেফার করা হয়।

সম্পর্কিত খবর