চাঁদপুরে পিতাকে কুপিয়ে জখমের ঘটনায় ২১ এপ্রিল থানায় মামলা

চাঁদপুর খবর রির্পোটঃ চাঁদপুর শহরের ১২ নম্বর ওয়ার্ড বঙ্গবন্ধু সড়কে মোল্লা টাওয়ারের মালিক ফজলুল হক মোল্লা (৮৫) নিজ ছেলেকে সম্পত্তি লিখে না দেয়ায় এবং পিতা-মাতার ভরণ পোষণ চাওয়ার কারণে পিতাকে দা দিয়ে কুপিয়ে জখম এবং মা সুফিয়া বেগম (৭০) বেধম পিটিয়ে আহতের ঘটনায় গত ২১ এপ্রিল মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে ।

মামলা নং ৬৯ তাং ২১.৪.২০২৪ খ্রি: ধারা ২০১৩ সালের পিতা-মাতার ভরন পোষন আইন ৫(১)তৎসহ ৩২৩/৩২৪/৩০৭/৫০৬ (২)পেনাল কোড । বাদী হলেন পিতা ফজলুল হক মোল্লা । বিবাদীরা হলেন,ছেলে মো:জাহাংগীর মোল্লা (৪০) পিতা:ফজলুল হক মোল্লা,পুত্রবধূ হোসনে আলা বেগম ওরপে আখি বেগম (৩২) স্বামী মো:জাহাংগীর মোল্লা মোল্লা টাওয়ার দজিঘাট ১২নং ওয়াড চাঁদপুর পৌরসভা ।

গতকাল ২৩ এপ্রিল বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর মডেল থানার ওসি মো: শেখ মুহসীন আলম । তিনি দৈনিক চাঁদপুর খবরকে জানান,উক্ত ঘটনার অভিযোগ দায়েরের পর পরই গুরুত্ব বিবেচনা করে অভিযোগের সত্যতা পাওয়ায় ঘটনাটি এজহার হিসেবে গন্য করা হয়েছে । বতমানে মামলাটি এসঅাই হুমায়ুন কবির তদন্ত করছে । আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে । তিনি দৈনিক চাঁদপুর খবরকে আরো জানান,চাঁদপুর সদর ইউএনও মহোদয় ২২ এপ্রিল থানায় পিতার অভিযোগটি পাঠিয়েছে । তার একদিন আগেই ২১এপ্রিল মামলাটি এজহারভুক্ত করেছি এবং তদন্ত করছি । মিডিয়ায় বিষয়টি সঠিক তথ্যের ভিত্তিতে উপস্থাপন হয়নি ।

এজহার থেকে জানা গেছে, ২০ এপ্রিল বেলা আনুমানিক বেলা সাড়ে ১১টার দিকে আহত ফজলুল হক মোল্লার নিজ বাসায় সম্পত্তি লিখে দেয়ার বিষয়ে দাবী তোলে ছেলে জাহাঙ্গীর মোল্লা এবং তার স্ত্রী। তারা তাদেরক বাড়ী ছেড়ে চলে যাওয়ার জন্য দীর্ঘদিন চেষ্টা অব্যাহত রেখেছে।

ওইদিন এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছেলে জাহাঙ্গীর পিতাকে ঘরে থাকা দা দিয়ে মাথায় কুপিয়ে জখম করে এবং মা সুফিয়া বেগমকে তার স্ত্রী আখি বেধম মারধর করে। ঘরে থাকা অন্য সদস্যরা এগিয়ে আসলে তাদেরকে তারা মার ধর করেন। পরে আহত অবস্থায় তাদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ফজলুল হক মোল্লার মাথার কাটা স্থানে ৪টি সেলাই লাগে।

 

সম্পর্কিত খবর