চাঁদপুরের ৩টি উপজেলা নির্বাচনে প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাই : বাতিল ৪

স্টাফ রিপোর্টার : দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুরের ৩টি উপজেলার দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হয়েছে। দাখিলকৃত ৩৬ জনের মধ্যে ৪ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা, অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ।

মঙ্গলবার সকাল থেকে জেলা প্রশাসক কার্যালয়ে ৩৬ জনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ফলকনামা অসম্পূর্ণ তথ্য থাকায় চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝির মনোনয়নপত্র বাতিল করা হয়।

এর আগে চাঁদপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং হাজিগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। এছাড়াও শাহরাস্তি উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

আগামী ২ মে এই তিন উপজেলায় প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এবং ২১ মে তিনটি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এদিকে মনোনয়নের বৈধতা শেষে নির্বাচনী পরিবেশ ও জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন প্রার্থীরা।

 

সম্পর্কিত খবর