মতলবে প্রতিপক্ষের হামলায় ৬ জন গুরুতর আহত

মতলব প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব পৌরসভার ৬নং ওয়ার্ডের উত্তর দিঘলদী কেয়ামদী মোল্লা বাড়ীতে সন্ত্রাসী হামলা করে ৬ জনকে আহত করা হয়েছে । হামলায় ওই বাড়ীর ফজর আলীর ছেলে আশ্রাদ মিয়া (৬৫), সিধু গাজীর ছেলে মফিজুল ইসলাম (৬০) , মানিকের মেয়ে বেবী (৩৮) মতিন গাজীর ছেলে রনি (২৪) মৃত মহরম আলীর স্ত্রী মেহেরজান (৭৫) জুয়েলের স্ত্রী লিপি (২৬) আহত হয়।

তাদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন এসে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্ব্যাস্ব্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়।

সরজমিনে জানাযায় অটোরিক্সা চুড়ির ঘটনায় ২০ হাজার টাকা না দেওয়ায় গত ২১ এপ্রিল সন্ধা সারে ৭টায় দলবল নিয়ে হামলা চালায় মনির হোসেনের ছেলে ফয়সাল (২০) আবুল হোসেনের ছেলে নয়ন (২২) কামাল ফকিরের ছেলে মঈন (২০) দেলোয়ার হোসেনের ছেলে আবুল হোসেন (৫০) জিয়াউর রহমানের ছেলে হৃদয় (১৯) নুরে আলমের ছেলে শুভ (২০) আবুল হোসেনের স্ত্রী হুসনেয়ারাসহ ১৫ – ২০ জন হামলা চালায় ।

এ সময় আশ্রাদের কাছ থেকে নগদ ২৫ হাজার টাকা, লিপির কাছ থেকে ১ভরী ওজনের স্বর্নের চেইন ও হাসেমের বোন শাহিনুরের গলার ১০ আনি ওজনের চেইন নিয়ে যায় । এবং বেশ কয়েকটি ঘর ভাংচুর করা হয় । খরব পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেন এসআই আতিকুর রহমান রহমান রহমান ।

এ বিষয়ে মহরম আলীর ছেলে হাসেম বলেন আমার পরিচিত কুদ্দুসকে অটো গাড়ী চুরির করার ঘটনায় আটক করে । ওই সময় দরবারিরা আমার জিম্মায় ২০ হাজার টাকা দেয়। কিন্তুু কুদ্দুস আমাকে টাকা না দেওয়ায় আমি তাদেরকে টাকা দিতে পারিনি । তাই তারা দলবল নিয়ে হামলা চালায় ।

এ বিষয়ে হামলাকারী ফয়সাল বলেন আমাদেরকে টাকা দিবে বলে গুরাচ্ছিল তাই ওরা হামলা চালায় । ঘটনার সময় আমি ছিলাম না ।

ওসি রিপন বালা বলেন বিষয়টি শুনেছি তবে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি । অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে ।

 

সম্পর্কিত খবর