চাঁদপুর শহরে ফ্লাট বাসায় দিনে দুপুরে দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের ব্যাংক কলোনীতে ফ্লাট বাসায় দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (১৯ এপ্রিল) সকালে কৃষি বাংকের সাবেক ম্যানেজার আব্দুর রহমানের বিল্ডিংয়ের ২য় তলায় কুয়েত প্রবাসী মো. আবু শহীদের বাসায় এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এসময় চোরচক্র তার বাসার স্টীলের আলমারীর লকার ভেঙ্গে নগদ বিষ হাজার টাকা, ৬ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৭ লাখ টাকা মূল্যের জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

ভবন মালিক আব্দুর রহমান জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টায় বাড়ির তৃতীয় তলার সিড়িতে সাদা একটি শিপিং ব্যাগ পড়তে দেখি। পরে আমি ব্যাগটি খুলে দেখি আমার বাসার ২য় তলার ভাড়াটিয়া কুয়েত প্রবাসী মো. আবু শহীদের ভোটার আইডি কার্ড। পরে আমি তার স্ত্রী শাহীনুর বেগমকে বিষয়টি অবগত করি। সে এসে দেখে বাসার তালা ভাংগা ও স্টীলের আলমারীর লকার ভেঙ্গে আসবাবপত্র ছড়িয়ে-ছিটিয়ে আছে।

কুয়েত প্রবাসী মো. আবু শহীদের স্ত্রী শাহীনুর বেগম জানান, ২৮ রমজানে আমার বাবা অসুস্থ হয়ে পড়ে। আমি বাবার বাড়ি শাহরাস্তি উপজেলার শোরশাক গ্রামে যাই। শুক্রবার আমার বাড়ির মালিক আব্দুর রহমান চুরির ঘটনা অবগত করে। পরে এসে দেখি দরজার তালা ও আলমারীর লকার ভেঙ্গে আসবাবপত্র ছড়িয়ে-ছিটিয়ে আছে। পড়ে দেখি চোর আলমারীতে থাকা ৬ ভরি স্বর্ণেন অলংকার ও নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়। বিষয়টি চাঁদপুর সদর মডেল থানা অবগত করা হয়েছে।

 

সম্পর্কিত খবর