শাহতলীতে ঈদ-উল-ফিতর উদযাপন

স্টাফ রির্পোটার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলীতে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদ-উল ফিতর উদযাপিত হয়েছে।

১১এপ্রিল সকাল ৯টায় শতবছরের প্রাচীনতম শাহতলী স্টেশন জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন শাহতলী স্টেশন দরগাহ জামে মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা ও শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। ঈদের নামাজে ইমামতি করেন শাহতলী স্টেশন দরগাহ জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা জাবের বিন মুহসিন।

নামাজ শেষে স্টেশন দরগাহ জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল বারীর পরিচালনায় মসজিদের উন্নয়নের বিষয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী।

পরে শাহতলী জিলানী চিশতী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম এটি আহমেদ হোসেন রুশদী ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান অ্যাডভোকেট মরহুম তাহের হোসেন রুশদীসহ রুশদী পরিবারের মৃত সদস্যদের কবর জিয়ারত করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদীসহ অন্যান্য মুসল্লিগণ।

ঈদ-উল-ফিতরের নামাজে অন্যদের মধ্যে অংশগ্রহন করেন, মসজিদ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হক মুন্সি,সহ-সভাপতি লিটন মিজি, মসজিদ কমিটির সেক্রেটারী মো: কাশেম মিজি,৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মেম্বার মো: সফিক কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো: মোস্তফা মিজি, ইঞ্জিনিয়ার মো: সাইফুৃল ইসলাম রুশদী, স্থানীয় মো: রিপন মিজি,মজিবুর রহমান মজু, স্বাস্থ্য সহকারি মো: মোস্তফা মুন্সি, মানিক মুন্সি সহ অন্যান্য মুসল্লিগণ।

সম্পর্কিত খবর