চাঁদপুরবাসীর সাথে পুলিশ সুপারের উন্মুক্ত নাগরিক সংলাপ অনুষ্ঠিত

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশ আয়োজনে পবিত্র ঈদ-উল-ফিতর ২০২৪ উপলক্ষে চাঁদপুরবাসীর সাথে পুলিশ সুপারের উন্মুক্ত নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে চাঁদপুরবাসীর সাথে পুলিশ সুপার এর উন্মুক্ত নাগরিক সংলাপে সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)।

সংলাপে চাঁদপুর জেলার বিভিন্ন স্থান থেকে জুমে সংযুক্ত থেকে, চাঁদপুর জেলা পুলিশের ফেইসবুক পেইজে কমেন্ট এর মাধ্যমে এবং পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত থেকে নাগরিকগণ তাদের বিভিন্ন সমস্যা ও মতামত ব্যক্ত করেন। পরে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম নাগরিকদের মতামত ও সমস্যাগুলো চিহ্নিত করে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য চাঁদপুর জেলা পুলিশের সংশ্লিষ্ট ইউনিটগুলোকে নির্দেশনা প্রদান করেন।

এসময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ খায়রুল কবীর, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মো: শাহাদাত হোসেন শান্ত সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ।

 

সম্পর্কিত খবর