সেবা সিটি এন্ড খান টাওয়ারের নতুন কার্যকরী কমিটি গঠন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর শহরস্থ সুপরিচিত সেবা সিটি এন্ড খান টাওয়ার ফ্ল্যাট মালিক সমিতির ১৩সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি অনুমোদন করা হয়েছে।

গত ৯মার্চ-২০২৪ তারিখ (শনিবার) চাঁদপুর সেবা সিটি এন্ড খান টাওয়ার ফ্ল্যাট মালিক সমিতির এক সভায় বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো: শাহাদাৎ হোসেন মানিক কে সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীকে সাধারণ সম্পাদক করে ১৩(তের) সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি অনুমোদন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলো- সিনিয়র সহ-সভাপতি অ্যাড: শামছুল ইসলাম মন্টু, সহ-সভাপতি মো: ছদর উদ্দিন, সহ-সভাপতি খান এ কে জিলানী, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, কোষাধ্যক্ষ মো: মিজানুর রহমান, সদস্য আব্দুস সামাদ খান রাজন, সদস্য আব্দুল মালেক মানিক, সদস্য ডাঃ সুমন চন্দ্র ঘোষ, সদস্য বাদল সরকার, সদস্য সাফায়াত খান রিজন, সদস্য মো: হাফেজ আহমেদ।

সভায় সেবা সিটি ও খান টাওয়ার এর নতুন কমিটি চলতি বছরের মার্চ-২০২৪ইং থেকে কার্যকর হবে।

অভিনন্দন

চাঁদপুর সেবা সিটি এন্ড খান টাওয়ার ফ্ল্যাট মালিক সমিতির নতুন সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো: শাহাদাৎ হোসেন মানিক এবং সাধারণ সম্পাদক দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী মনোনীত হওয়ায় চাঁদপুরের সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন মহল থেকে প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন ।

বিশেষ করে নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা কমিটি সভাপতি এমএ লতিফ ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল, শাহতলী কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন ,শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ হারুন-অর রশিদ , দৈনিক চাঁদপুর খবর পরিবারের সাংবাদিকবৃন্দ ।

সম্পর্কিত খবর