চাঁদপুরে ভাষাসৈনিক শেখ মুজাফ্ফর আলী-আংকুরেন্নেছা মাদরাসার ইফতার

মো:রানা সরকার :  চাঁদপুর শহরের মঠখোলা এলাকায় অবস্থিত ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা শেখ মুজাফ্ফর আলী-আংকুরেন্নেছা মাদরাসার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৫এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় মাদরাসা মিলনাতনে মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি ও চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি  এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি  এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, শেখ রাসেল ভাই অনেক কষ্ট এ মাদরাসা প্রতিষ্ঠা করেছেন। আমাদের দেশের প্রেক্ষাপটে একটি মাদরাসা পরিচালনা করা অনেক কষ্টকর। সভার সহযোগিতায় মাদরাসাটি রাসেল ভাই পরিচালনা করছেন। প্রতিবছরের ন্যায় এবছরও ইফতারের আয়োজন করেছেন। এখানে অনেক শিক্ষার্থী পড়াশুনা করছে। আমি মনে সকলে সহযোগিতা করলে মাদরাসাটি সামনের দিকে এগিয়ে যাবে। সকলে সকলের জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন ও বক্তব্য রাখের, এপেক্স ক্লাব জেলা-৮ পিডিজি অ্যাডভোকেট জাকির হোসেন ফয়সাল, বীর মুক্তিযোদ্ধা সন্তান সংসদের জেলা শাখার যুগ্ম আহবায়ক মো সাইফুল ইসলাম সেন্টু।

এসময় আরো উপস্থিত ছিলেন খলিশাডুলি মসজিদের ইমাম আব্দুল মান্নান সহ শিক্ষার্থীবৃন্দ ও মুসল্লীগণ।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার মোহতামিম জসিম উদ্দিন প্রধান।

অনুষ্ঠানে  সভাপতির বক্তব্য রাখেন মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি ও চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল।

সম্পর্কিত খবর