ফরিদগঞ্জে মালয়েশিয়ান প্রবাসী লাশ কবর থেকে উত্তোলন

স্টাফ রিপোটার: ফরিদগঞ্জে একটি হৃদয়বিদারক ঘটনা ঘটে গেল  । মালয়েশিয়ান প্রবাসী সেলিম শেখকে স্ত্রী সহ তিনজন মিলে বেদম পিটিয়ে হত্যা করে গোপনে লাশ বাড়ির পাশের কবরস্থানে দাফন করে।

স্ত্রীর হাতে নির্মমভাবে প্রবাসী স্বামী খুন হওয়ায় ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় আদালতে মামলা দায়ের করে আপন বোন ফাতেমা বেগম। আদালতের নির্দেশে শুক্রবার বিকেলে প্রবাসী সেলিম শেখের মৃতদেহ ১২ দিন পর কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় পুলিশ।

এই চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনাটি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ৯ নং গোবিন্দপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড করিম শেখের বাড়িতে ঘটেছে।

হত্যাকাণ্ডের ঘটনাটি ফাঁস হয়ে যাওয়ায় ও আদালতে মামলা হওয়ায় ঘটনার পর থেকে প্রবাসীর স্ত্রী লিপি বেগম শশুর লুৎফর রহমান মনা ও শালা নয়ন এলাকা ছেড়ে পালিয়ে গেছে।

স্ত্রীর হাতে খুন হওয়া প্রবাসী সেলিম শেখ  গোবিন্দপুর ধানুয়া শেখ বাড়ির মৃত সত্তর শেখের ছেলে।

দীর্ঘ বছর মালয়েশিয়া থেকে অবশেষে দেশে আসার পর স্ত্রীর অপকর্ম প্রবাসী সেলিমের চোখে ধরা পড়ে। সেই ঘটনায় প্রতিবাদ করলে তাকে মারধর করে হত্যা করেছে বলে অভিযোগ করেন পরিবারের সজনরা। এই ঘটনায় সেলিম শেখের বোন ফাতেমা বেগম বাদী হয়ে লিপি বেগম তার বাবা ও ভাইকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশটি ১২ দিন পর ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়।

এই ঘটনায় বাদী ফাতেমা বেগম জানান, আপন মামাতো বোন লিপিকে বিয়ে করে ভাই সেলিম শেখ। বিয়ের পর থেকেই পারিবারিক কলহ লেগে রয়েছে। ভাই মালয়েশিয়া থাকা অবস্থায় তার স্ত্রী লিপি বেগম অপরের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই ঘটনা জানতে পেরে ভাই দেশে এসে প্রতিবাদ করলে তাকে মেরে হত্যা করে ও ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে অপরাধীরা।

তড়িঘড়ি করে লাশটি বাড়ির পাশের কবরস্থানে দাফন করে। এ সময় লাশের শরীর থেকে রক্ত ঝরতে দেখে সন্দেহ হলে আদালতের দ্বারস্থ হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এই ঘটনায় স্ত্রী সহ তিনজন জড়িত রয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সম্পর্কিত খবর