চাঁদপুরে লঞ্চে আসার পথে মলম পার্টির খপ্পরে যুবক

স্টাফ রিপোর্টার : ঈদকে টার্গেট করে অজ্ঞান পার্টির সদস্যরা সক্রিয় হয়ে উঠেছে। ঢাকা থেকে চাঁদপুর লঞ্চ যোগে আসার পথে মলম পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়ে সবকিছু হারালো আবু বকর নামে এক যুবক।

চাঁদপুর বড় স্টেশন মূল হেট এলাকায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯ সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই আজাদ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে অচেতন হওয়া যুবককে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

অজ্ঞত যুবকের নাম পরিচয় সনাক্তের জন্য আইএনএন টিভি ও আইএনএল ২৪ লাইভ ফেসবুক পেইজ থেকে সংবাদ প্রচার করার পর শরীয়তপুর থেকে ফোন করে তার পরিচয় জানায়।

মলম পার্টির খপ্পরে পড়া অচেতন হওয়া যুবক আবু বক্কর শরীয়তপুর জেলার সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন জয়নাল মোল্লার ছেলে।

এই সংবাদ পাওয়ার পরপরই তার মা ও পরিবারের সজনরা চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হয়।

সুপ্রিয় দর্শক মন্ডলী পুলিশ মানবতার সেবায় কাজ করে তার উদাহরণ দিল চাঁদপুর মডেল থানার এসআই আজাদ। গুরুতর অসুস্থ অচেতন অবস্থায় আবু বকরকে উদ্ধার করে নিজে দায়িত্ব নিয়ে হাসপাতালে ভর্তি করে তার চিকিৎসা সেবা দিয়ে মানবতার একটি দৃষ্টান্ত স্থাপন করলেন।

মূলত পুলিশের সহযোগিতায় অচেতন হওয়া যুবককে বাঁচানো সম্ভব হয়েছে।

খবর পেয়ে চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল ইয়াসিন আরাফাত মলম পার্টির খপ্পরে পড়া যুবকের খোঁজখবর নেয় ও অপরাধীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চালায়।

বৃহস্পতিবার ভোরে নামাজ পড়তে যাওয়ার সময় স্থানীয় পথচারীরা সর্বপ্রথম বড়স্টেশন মূল হেড ইলিশের ভাস্কার্যর সামনে মাটিতে অচেতন অবস্থায় আবু বক্করকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

অচেতন হওয়া আবু বক্কর বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

আবু বক্করের ভাই হযরত আলী জানায়, ঢাকা থেকে বোগদাদিয়া লঞ্চযোগে চাঁদপুরে আসার পথে মলম পার্টির খবর পড়ে অচেতন হয়। পরে তার সাথে থাকা মোবাইল মানিব্যাগ ও জামা কাপড়ের ব্যাগ নিয়ে পালিয়ে যায় মলম পার্টির সদস্যরা। এই ঘটনায় যারা জড়িত রয়েছে তাদের দ্রুত গ্রেফতারের দাবী জানান পরিবারের সজনরা।

পুলিশ জানায়, ঈদ উপলক্ষে মলম পার্টির সদস্যরা সক্রিয় হয়ে উঠেছে। লঞ্চঘাট ও বাসস্ট্যান্ড এলাকায় পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। অচেতন হওয়া যুবককে তাৎক্ষণিক উদ্ধার করে পুলিশ হাসপাতালে নিয়ে ভর্তি করিয়েছে। এই ঘটনার সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সম্পর্কিত খবর