ফরিদগঞ্জ থানা পরিদর্শনে চাঁদপুরের এসপি মোহাম্মদ সাইফুল ইসলাম

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে চাঁদপুরে ফরিদগঞ্জ থানা বার্ষিক পরিদর্শন করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) ফরিদগঞ্জ থানা বার্ষিক পরিদর্শন করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)।

এসময় ফরিদগঞ্জ থানার পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা ও গার্ড অব অনার প্রদান করা হয়।

পুলিশ সুপার ফরিদগঞ্জ থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদেরকে থানা এলাকার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশনা প্রদান করেন এবং তাদের সমস্যা, সুবিধা-অসুবিধার কথা শুনেন ও বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। পরিদর্শন কালে ফরিদগঞ্জ থানার সকল রেজিস্টারপত্র পর্যালোচনা করেন এবং করণীয় সংক্রান্তে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার

(সদর সার্কেল) ইয়াসির আরাফাত, সহকারি পুুুলিশ  সুপার (মতলব সার্কেল) মোঃ খায়রুল কবীর, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ সহ ফরিদগঞ্জ থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর