চাঁদপুর জেলা রেস্তোরাঁ মালিক মালিক সমিতির কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ রেস্তোরাঁ মালিক মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার২৪-২৫ সালের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

গত ১এপ্রিল সোমবার বাংলাদেশ রেস্তোরাঁ মালিক মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির  সভাপতি মো. ওসমান গনি ও মহাসচিব ইমরান হাছানের স্বাক্ষরীত হাজী মো. নুরুল আলম (লালু) কে সভাপতি এবং হাজী মো. মাসুদ আখন্দকে সাধারন সম্পাদক করে ২৩ সদস্যের চাঁদপুর জেলা  কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্যরা হলো- সহ সভাপতি মো. বিল্লাল হোসেন গাজী, হাজী মো. ইব্রাহীম খলিল, মো. আজাদ মিয়া, মালেক বেপারী, যুগ্ম সাধারন সম্পাদক হাজী মো. মুজিবুর রহমান আখন্দ (মাইনু), এম এ আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন বেপারী, কোষাধ্যক্ষ সম্পদ সাহা, দপ্তর সম্পাদক মো. জাহিদুল হক মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল কোরবান, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আবু নাছির মিয়াজী, সমাজ কল্যান সম্পাদক মো. শরিফুল ইসলাম (মামুন), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক টিটন ঘোষ, তথ্য প্রযুক্তি সম্পাদক মো. মাহমুদ খান অপু, শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক মো. আসলাম তালুকদার, কার্যকরী সদস্য মো. দেলোয়ার হোসেন, মো. মহসিন আখন্দ, মো. মোখলেছুর রহমান, সজল ঘোষ, মো. ওয়ালী উল্যাহ।

বাংলাদেশ রেস্তোরাঁ মালিক মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার ২০২৪-২০২৫ সনের কার্যনির্বাহী পরিষদ গঠন করায় বাংলাদেশ রেস্তোরাঁ মালিক মালিক সমিতির সভাপতি মো. ওসমান গনি ও মহাসচিব ইমরান হাছানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবগঠিত কমিটির সভাপতি হাজী মো. নুরুল আলম (লালু) ও সাধারন সম্পাদক হাজী মো. মাসুদ আখন্দসহ নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর