চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে ৫কেজি ও একটি সিএনজিসহ ২মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম(বার) এর দিক নির্দেশনায় ডিবির অফিসার ইনচার্জ এর তত্বাবধানে ও এসআই (নিঃ) মাজহারুল হক এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ৫কেজি ও একটি সিএনজি সহ ২মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

রবিবার (২৪মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর মডেল থানাধীন চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডস্থ শিলন্দীয়া সাকিনস্থ শেখের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে ২মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে চাঁদপুর ডিবি পুলিশ।

এ সময় আটককৃত আসামীদ্বয়ের দেখানো মতে আসামী মোঃ শহিদ (৫৩) এর দ্বারা চালিত একটি নীল রংয়ের নাম্বার বিহীন পুরাতন সিএনজি এর ইঞ্জিনের পিছনের অংশে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২টি প্যাকেটে কসটেপ দ্বারা মোড়ানো গাঁজা, যার প্রতি প্যাকেটে ২ কেজি ৫০০ গ্রাম করে সর্বমোট ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীর নাম ১। শাহ আলম (৩৫), পিতা-মৃত আলী আকবর, মাতা-জাহেরা, সাং-একবালিয়া (উত্তর পাড়া), ২। মোঃ শহিদ (৫৩), পিতা-জয়নাল আবেদীন, মাতা-জাহানারা বেগম, সাং-উনাইসার (আবহাওয়া অফিসের সামনে), উভয় থানা-সদর দক্ষিণ, জেলা-কুমিল্লা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, উদ্ধারকৃত গাঁজা গুলো কম মূল্যে ক্রয় করে বেশী দামে বিক্রির উদ্দেশ্যে চাঁদপুর নিয়ে আসে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনির ১৯(ক)/৩৮/৪১ ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর