চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটির দ্বিতীয় সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (২৩ মার্চ) বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ।

সভার শুরুতে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত’র বাবাসহ মৃত প্রেসক্লাব সদস্যদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।
সভায় আলোচ্যসূচি অনুযায়ী আলোচনা হয়।

এছাড়া সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, গিয়াসউদ্দিন মিলন ও এএইচএম আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, মির্জা জাকির, রিয়াদ ফেরদৌস ও আল ইমরান শোভন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন,

মোরশেদ আলম ও এমএ লতিফ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, কাদের পলাশ ও একে আজাদ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ক্রীড়া সম্পাদক এমআর ইসলাম বাবু, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন, নির্বাহী সদস্য আলম পলাশ, মুনির চৌধুরী, ওমর পাটওয়ারী, ফারুক আহম্মদ ও নেয়ামত হোসেন।

সম্পর্কিত খবর