চাঁদপুর নৌ থানার ২৪ঘন্টার অভিযানে ৭ জেলেকে আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর নৌ থানার ২৪ঘন্টার অভিযানের ফলাফল গ্রেফতারকৃত ৭ জেলেকে আটক করা হয়েছে।

গতকাল ২২মার্চ চাঁদপুর জেলা প্রশাসনের সহকারি কমিশনার রেশমা খাতুন নেতৃত্বে নৌ পুলিশ, কোস্টগার্ড, সিনিয়র মৎস্য কর্মকর্তা, চাঁদপুর সহকারে যৌথ অভিযান পরিচালনা করে চাঁদপুর সদর মডেল থানাধীন রাজরাজেশ্বর ইউপিস্থ মিনি কক্সবাজার নামক স্থানে থেকে ১। সেকুল দেওয়ান (৫০), পিতা-মৃত রাজ্জাক দেওয়ান,

২। মোঃ ইদ্রিস আলী দেওয়ান (৪০), পিতা-মোঃ আনোয়ার দেওয়ান, ৩। মোঃ শাওন দেওয়ান (২৫), পিতা-মোঃ আবুল বাশার দেওয়ান, ৪। মোঃ খবির দেওয়ান (২২), পিতা-আসন আলী দেওয়ান, ৫। মোঃ কুদ্দুস দেওয়ান (৩২), পিতা-রাজ্জাক দেওয়ান, ৬। মোঃ বিল্লাল হোসেন বেপারী (২০), পিতা-সিরাজ বেপারী,

৭। মোঃ আরিফ হোসেন কাজি (১৩), পিতা-আব্দুল মান্নান কাজি, সর্ব সাং-বাঁশগাড়ী, ৮নং ওয়ার্ড, রাজরাজেশ্বর ইউপি, থানা ও জেলা-চাঁদপুর হেফাজত আটক করা হয়।

আটককৃত আসামীদেরে হেফাজত হতে ২হাজার মিটার কারেন্ট জাল ও বর্নিত কারেন্ট জাল হতে ১৫ কেজি জাটকা মাছ এবং ১ টি ইঞ্জিন চালিত পুরাতন কাঠের তৈরী জেলে নৌকা জব্দ তালিতা মূলে উদ্ধার করা হয়।

এসময় ৭জনের মধ্যে ৬জনকে মোবাইল কোর্টের মাধ্যেমে বিভিন্ন মেয়াদের সাজা প্রদান করা হয়। বাকী ১জনকে মুচলেকায় জিম্মায় প্রদান করেন। জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। মাছ স্থানীয় গরিবদুস্থদের মাঝে বিতরন করা হয়। উদ্ধারকৃত ১টি নৌকা চাঁদপুর কোস্টগাডের হেফাজতে রয়েছে।

সম্পর্কিত খবর