চাঁদপুর নৌ- থানা পুলিশের অভিযানে ১৪জেলে আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর নৌ থানার পুলিশের ২৪ঘন্টার অভিযানে ১লক্ষ মিটার কারেন্ট জাল ও ২টি কাঠের নৌকা সহ ১৪জেলেকে আটক করা হয়েছে।

১৯মার্চ চাঁদপুর সদর মডেল থানাধীন রাজরাজেশ্বর ইউপিস্থ শিলারচর নামক স্থানে মেঘনা নদী থেকে ১। মোঃ হুমায়ুন কবীর (১৯), পিতা-সেকান্দার হাওলাদার, মাতা-লুৎফা বেগম, সাং-চরবাঘা পশ্চিম, ৫নং ওয়ার্ড, চরবাঘা ইউপি, ২। মোঃ নাজমুল (১৯), পিতা-আমির উদ্দিন ভূইয়া, মাতা-নাজমা বেগম, সাং-চরবাঘা হাওলাদারকান্দি, ৬নং ওয়ার্ড,

৩। মোঃ ফরহাদ হোসেন (২২), পিতা-মইন উদ্দীন ভূইয়া, মাতা-পরীবানু, সাং-চরবাঘা, ৭নং ওয়ার্ড, কাচিকাটা ইউপি, ৪। মোঃ মাইছুল ইসলাম (১৯), পিতা-মোঃ আওলাদ হোসেন, মাতা-শিল্পী বেগম, সাং-চরবাঘা, ৬নং ওয়ার্ড, কাচিকাটা ইউপি, ৫। মোঃ হাবীব মোল্লা (২০), পিতা-ইকবাল মোল্লা, মাতা-পারভীন বেগম, সাং-চরবাঘা পূর্ব মির্দাকান্দি, ১নং ওয়ার্ড, চরবাঘা ইউপি, ৬। মোঃ আল আমিন (১৪), পিতা-জহির উদ্দিন, সর্ব থানা-সখিপুর, জেলা-শরীয়তপুরদের আটক করে চাঁদপুর নৌ-থানা পুলিশ।

এসময় আসামীদের হেফাজত থেকে ১৩০০ মিটার কারেন্ট জাল, ২ টি ইঞ্জিন চালিত পুরাতন কাঠের তৈরী জেলে নৌকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় ১টি মৎস্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

২০মার্চ অন্য একটি অভিযানে চাঁদপুর জেলা প্রশাসনের সহকারি কমিশনার নিগার সুলতানার নেতৃত্বে নৌ পুলিশ, কোস্টগার্ড, সিনিয়র মৎস্য কর্মকর্তা, চাঁদপুর সহকারে যৌথ অভিযান পরিচালনা করে ১৪জন আসামীর মধ্যে ৫ জনের বিরুদ্ধে মৎস্য আইনের ১টি নিয়মিত মামলা রুজু করা হয়।

৬ জনকে মোবাইল কোর্টের মাধ্যেমে বিভিন্ন মেয়াদের সাজা প্রদান করা হয়। ১ জনকে ৩,০০০ টাকা অর্থদন্ড প্রদান করেন। বাকী ১জনকে মুচলেকায় জিম্মায় প্রদান করা হয়।

এসময় চাঁদপুর সদর মডেল থানাধীন রাজরাজেশ্বর ইউপিস্থ মিনি কক্সবাজার নামক স্থানে হতে ১। মোঃ সাখাওয়াত (২৯), পিতা-মোঃ নান্নু খান, ২। মোঃ ইব্রাহিম খলিল (৫৫), পিতা-রফিকুল ইসলাম, ৩। আকাশ (১৮), পিতা-আবুল কালাম, ৪। জুয়েল (৩৪), পিতা-মকবিল প্রধান, ৫। মোঃ সাগর (২২), পিতা-আবুল কালাম, সর্বসাং-সাংকিভাঙ্গা, থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুর,

৬। সোহেল মিয়া (৩০), পিতা-মফিজ মিয়া, সাং-ত্রিশকাহনিয়া, থানা-রুপগঞ্জ, জেলা- নারায়নগঞ্জ ৭। মোঃ তাহের আলী, পিতা-আবুল কাসেম প্রধান, সাং-বাহাদুরপুর, থানা-মতলব উত্তর, জেলা- চাঁদপুর, ৮। মোঃ জাহিদ (১৩), পিতা-আলমগীর, সাং-জহিরাবাদ, থানা ও জেলা-চাঁদপুরদের আটক করা হয়।

এসময় আসামীদের হেফাজত থেকে ১লক্ষ মিটার কারেন্ট জাল ও ২ (দুই)টি ইঞ্জিন চালিত পুরাতন কাঠের তৈরী জেলে নৌকা জব্দ করা হয়।২টি নৌকা কোস্টগাড চাঁদপুরের হেফাজতে আছে।

সম্পর্কিত খবর