চাঁদপুর সদরে ইউপি চেয়ারম্যান ও সচিবগণের ব্যবস্থাপনা কোর্স প্রশিক্ষনের সার্টিফিকেট বিতরণ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলার সদর উপজেলাধীন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য ও সচিবগণের জন্য স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্সের সার্টিফিকেট বিতরণ ও সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৯ মার্চ চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর সদর সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্যাহ, চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা, অফিসার ইনচার্জ, এনআইএলজির প্রতিনিধি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সদস্য ও সচিবসহ সংশ্লিষ্ট অংশীজন।

অনুষ্ঠানর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য ও সচিবগণের মাঝে সনদ প্রদান করেন প্রধান অতিথি চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসানসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, উক্ত কোর্সে স্থানীয় সম্পদ আহরণের মাধ্যমে ইউনিয়ন পরিষদের আর্থিক সক্ষমতা বৃদ্ধি করে নিজস্ব সম্পদ হতে উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন, আয়ের উৎসসমূহ হতে নিয়মানুযায়ী আয় করে তহবিল সংগ্রহে অনুপ্রাণিত করা, টেকসই উন্নয়ন এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে কাজ করতে হবে এবং  স্থানীয় সম্পদ আহরণের সম্পর্কিত ধারণা প্রদান করা হয়।

 

সম্পর্কিত খবর