চাঁদপুরে প্রবাসী আনিছুর রহমানের কাছ থেকে প্রতারনা করে ১৫ লক্ষ টাকা আত্নসাত!

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুরে সৌদি প্রবাসী আনিছুর রহমানের (৪১)কাছ থেকে প্রতারনা করে ১৫ লক্ষ টাকা আত্নসাতের অভিযোগে আসামী প্রতারক শরীফুল ইসলাম ভূইয়া(২৮)সহ ৪জনের বিরুদ্ধে আদালতে চার্জসীট (ধারা ৪০৬/৪২০/১০ পেনাল কোড )দাখিল করেছে চাঁদপুর পিবিআই ।

অপরাপর চার্জসীটভুক্ত আসামীরা হলেন,নজরুল ইসলাম ভুইয়া (৬০) ,তাহমিনা আক্তার ওরপে শিরিন বেগম (৫০) মো:শফিকুল ইসলাম কাজী (২৫) উত্তর জিটি রোড ,কাজী বাড়ী ১৫ নং ওয়ার্ড সর্ব সাং চাঁদপুর পৌরসভা ।

চাঁদপুরের বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে গত ২৭ /০৯/২০২৩ ঘটনার সত্যতা পাওয়ায় চার্জসীটটি দাখিল করেন চাঁদপুর পিবিআই এর পুলিশ পরিদর্শক এম শামীম আহমেদ । বর্তমানে মামলাটি আদালতে বিচারধীন রয়েছে ।

প্রতারনার স্বীকার চাঁদপুর পৌরসভাধীন মমিন পাড়া নিবাসী সৌদি প্রবাসী আনিছুর রহমান দৈনিক চাঁদপুর খবরকে জানান, আমি দীর্ঘ ১৫ বছর যাবত সেীদি আরবে ছিলাম। দেশে আসলে আমার মামাতো ভাই প্রতারক শরীফুল ইসলাম ভূইয়া গংরা ব্যবসার কথা বলে নগদে ও চেকের মাধ্যমে আমার কাছ থেকে প্রতারনা করে প্রায় ১৫ লক্ষ টাকা নেয় । পরে টাকা প্রেরন দেওয়া তো দূরের কথা উল্টো আমার নামে চাঁদপুর মডেল থানায় আমার কাছ থেকে নেওয়া চেক দিয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে মামলা দায়ের করে । আমাকে নানা ভাবে হয়রানি করে ।

চাঁদপুর মডেল থানার এসআই মো:জাকির হোসেন তৎকালীন একতরফা ভাবে আমার বিরুদ্ধে আদালতে একটি রিপোর্ট দেয় । যার বিরুদ্ধে আমি রিভিশান মামলা দায়ের করি এবং পুলিশ সুপারের নিকট চাঁদপুর মডেল থানার এসআই মো:জাকির হোসেনের বিরুদ্ধে মিথ্যা রিপোর্টের জন্য বিচার প্রার্থী হই । বিষয়টি বর্তমানে অ্যাডিশনাল এসপি রাশেদুল হক চৌধুরী স্যার তদন্ত করছেন ।

আমি দীর্ঘদিন যাবত সৌদি থেকে কস্ট করে যা উপার্জন করেছি তা এই ভাবে প্রতারনা করে আত্নসাত করবে তা ভাবতেই পারি না । উল্টো ঘাটে ঘাটে হয়রানির স্বীকার হচ্ছি । আমার কষ্টার্জিত ১৫ লক্ষ টাকা টাকা প্রেরত চাই । আমার কাছে সকল ডকুমেন্ট রয়েছে । এ ব্যাপারে আমি মাননীয় প্রধানমন্ত্রী,স্বরাষ্ট্রমন্ত্রী ,চাঁদপুরের পুলিশ সুপার ও মডেল থানার ওসির স্যারের সুদৃষ্টি কামনা করছি ।

এদিকে এ ব্যাপারে এসআই মো:জাকির হোসেনের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি দৈনিক চাঁদপুর খবরকে জানান, আমার বর্তমানে কর্মস্থল শাহরাস্তি থানায় । বিষয়টি না জেনে কোন প্রশ্নের উত্তর দিতে পারছি না । জেনে পরবর্তীতে জানাবো ।

সম্পর্কিত খবর