অঙ্গীকার ক্রীড়া চক্রের ৩০ বছর পূর্তি ও নবাগত কমিটির অভিষেক -২০২৪

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে অঙ্গীকার ক্রীড়া চক্রের ৩০ বছর পূর্তি ও নবাগত কমিটির অভিষেক – ২০২৪ এ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল ২৬ ফেব্রুয়ারি সোমবার জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে অঙ্গীকার ক্রীড়া ও সাংস্কৃতিক চক্রের আয়োজনে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, তিনি তাঁর বক্তব্যে বলেন, অঙ্গীকার ক্রীড়া চক্রের ৩০ বছর পূর্তিতে এত সংখ্যক শিশু ও অভিভাবকের উপস্থিতি বুঝা যায় দক্ষ সংগঠকদের দ্বারা পরিচালিত সংগঠন। । তাই এই সংগঠনর অভিষেক ও নবগঠিত কমিটির সকল ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠকদের জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। এ উপলক্ষে ছোট্ট শিশুদের নিয়ে চিত্রাঙ্কন ও হাতের লেখা প্রতিযোগিতা। আগামী প্রজন্ম শিশু শিক্ষার্থীরা সবসময় পড়াশোনার পাশাপাশি ক্রীড়া ও সাস্কৃতিতে অংশ গ্রহণে নিজেদের মনের বিকাশ প্রস্ফুটিত হয় । তাহলে আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে উঠতে পারব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মাট নাগরিক হব। আমরা সৎ মানুষ হবো, সহনশীল মানুষ হবো। তোমরা সৃজনশীল মানবিক মানুষ হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী কৃষক লীগের সদস্য সচিব আঃ হান্নান সবুজ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আহসান উল্লাহ।

মঞ্চে উপস্থিত ছিলেন অঙ্গীকার ক্রীড়া চক্রের উপদেষ্টা মোঃ কালাম নজির আহমেদ ও সম্মানিত ব্যাংক কর্মকর্তা ওমর ফারুক ।

অঙ্গীকার ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি কামরুল ইসলামের সঞ্চালনায় অতিথিবৃন্দের বক্তব্য শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী ক্ষুদে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সিনিয়র সহ-সভাপতি সীমা ইসলাম ও সাধারণ সম্পাদক পলাশ কুমার সোম, সহ-সভাপতি আরাফাত সানি, দপ্তর সম্পাদক মেহেদি হাসান সাকিব, প্রচার সম্পাদক ফয়েজ হোসেন শান্ত।

সম্পর্কিত খবর