মতলব উত্তরে ৮ মাসের অন্তঃসত্ত্বা নারী মিলির উপর এসিড নিক্ষেপ

শামীম আহম্মেদ জয় : মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নে পশ্চিম সুজাতপুর গ্রামে ২৫ তারিখ (রবিবার ) রাতে ৮ মাসের অন্তঃসত্ত্বা নারী মিলির উপর এসিড নিক্ষেপের ঘটনাটি ঘটে।

জানা যায়, রবিবার রাতে সবাই যখন পবিএ শবেবরাতের নামাজে চলে যায় তখন অন্ত: সত্তা নারী মিলিকে টার্গেট করে দুষ্কৃতিকারী। প্রথমে এসে মিলির মাকে ডাকে, মিলির মা নামাজরত অবস্থায় থাকায় ৮ মাসের অন্তঃসত্ত্বা মিলি এসে দরজা খুললে সাথে সাথেই এসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়।

জানা যায়, এসিড নিক্ষেপ এর সাথে সাথে মিলি চিৎকার দিলে মিলির মা উপস্হিত হলে এসিড মিলির মায়ের শরীর লাগলে মিলি ও মিলির মায়ের শরীর পুড়ে যায়। তাদের চিৎকার শুনে স্থানিয় এলাকাবাসীর সহযোগীতায় মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান জুয়েল চাঁদপুর খবর কে জানান, অ্যাসিডে মিলি আক্তারের মুখ, বুক, পিঠ ও ডান হাত এবং মিলির মা রাশেদা আক্তারের বাম হাত ও ঊরু ঝলসে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের দ্রুত ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়েছে।

মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, অ্যাসিড ছুড়ে মারার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একই সঙ্গে ঘটনায় জড়িত দুর্বৃত্তদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এরই মধ্যে রাত ১টায় সফিকুল ইসলাম মানিক নামে এক যুবককে এই ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওসি আরও বলেন, এ যুবক মিলি আক্তারের বিয়ের আগে তাঁকে উত্ত্যক্ত করতেন। তাই সন্দেহভাজন হিসেবে তাঁকে আটক করা হয়েছে।

সম্পর্কিত খবর