শাহরাস্তিতে পিতা-মাতার ভরণ-পোষণ না দেওয়ায় ছেলে শাহিন গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম দিক নির্দেশনায় শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে শাহরাস্তি থানা পুলিশ কর্তৃক পিতা-মাতার ভরণ-পোষণ আইন, ২০১৩ এ অভিযুক্ত ১আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল ২৬ফেব্রুয়ারী শাহরাস্তি থানার এসআই (নিঃ) মোহাম্মদ ভুলু মিয়া সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে শাহিন (৫৩), পিতা-বেলাল আহমেদ, সাং-শোরশাক (হামিদ আলী মিজি বাড়ী), ৮নং ওয়ার্ড, থানা-শাহরাস্তি, জেলা-চাঁদপুরকে গ্রেফতার করে।

শাহরাস্তি থানার মামলা নং-১৬, তাং-২৬/০২/২০২৪ইং, ধারা-পিতা-মাতার ভরণ-পোষণ আইন, ২০১৩ এর ৫(১)/৫(২) মামলার তাকে গ্রেফতার করা হয়।

মামলার বাদী সুরাইয়া বেগম (৭০), স্বামী-বেলাল আহমেদ, সাং-শোরশাক (হামিদ আলী মিজি বাড়ী), থানা-শাহরাস্তি, জেলা-চাঁদপুর থানায় হাজির হয়ে লিখিতভাবে জানান তিনি ও তার স্বামী বেলাল আহমেদ উভয়ে বয়োবৃদ্ধ এবং বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবৎ ভুগতেছেন। তারা বয়োবৃদ্ধ হওয়ায় বাড়ীতে তেমন কোন কাজকর্ম ও আয়-রোজগার করতে পারেন না। কিন্তু তার বড় ছেলে ধৃত আসামী শাহিন ও বড় ছেলের স্ত্রী সোনিয়া সুলতানা দীর্ঘদিন যাবৎ তাদেরকে ভরণ-পোষণ এবং চিকিৎসা খরচ না দিয়া ঘর থেকে বাহির করে দেওয়ার জন্য পায়তারা করে।

ঘটনার দিন গত ২৫ফেব্রুয়ারী তারিখ সকাল অনুমান ১১টায় বাদী ও তার স্বামীকে ধৃত আসামী শাহিন ও তার স্ত্রী সোনিয়া সুলতানা তাদেরকে ঘর হতে বের করে দিয়ে বসত ঘরে তালাবদ্ধ করে দেয়।

বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলাটি রুজু করে আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। মামলাটি তদন্তাধীন আছে। মামলা রুজুর পরেই পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় বাদী ও তার স্বামীকে তাদের বসত ঘরে পুনরায় বসবাসের ব্যবস্থা করে দেয়।

সম্পর্কিত খবর