বাগাদী ইউপিতে বৃদ্ধ পিতাকে মারধর করায় পুত্রের কারাদণ্ড

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার বশিরুল্লাহ পাটওয়ারী নামের এক বৃদ্ধ পিতাকে আক্রমন ও মারধর করার ঘটনায় ছেলে ফারুক হোসেন (৪০) কে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

২৫ ফেব্রুয়ারি (রোববার) দুপুরে বাগাদী ইউনিয়নের সোবহানপুর গ্রামের পাটওয়ারী বাড়ীতে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শেখ মুহসীন আলমসহ পুলিশ সদস্যরা।

ইউএনও বলেন, আমরা আজ সকালে বাগাদীতে পিতার ওপর পুত্রের আক্রমণের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। জিজ্ঞাসাবাদে বশিরুল্লাহ পাটওয়ারীর ছেলে অভিযুক্ত ফারুক সচেতন ভাবে তার দোষ স্বীকার করেন। যার ফলে আদালত তার অপরাধ আমলে নিয়ে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

স্থানীয়া জানান, কারাদন্ড প্রাপ্ত ফারুক তিন ভাইয়ের মধ্যে মেঝ। সে একসময় সিএনজি চালিত অটোরিকশা চালক ছিলেন। মাদকের সাথে জড়িয়ে বিপদগামী হয় ফারুক। যে কারণ তার স্ত্রী একাধিকবার বাবার বাড়ি চলে যায়। ফারুক তার পিতার সাথে এ ধরণের আচরণ অহরহ করেন।

ক্যাপসান: চাঁদপুর সদর উপজেলার বশিরুল্লাহ পাটওয়ারী নামের এক বৃদ্ধ পিতাকে আক্রমন ও মারধর করার ঘটনায় ছেলে ফারুক হোসেন কে ভ্রাম্যমান আদালতে ২০দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত। সার্বিক সহযোগিতায় ছিলেন চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. শেখ মুহসীন আলম। ছবি-দৈনিক চাঁদপুর খবর।

সম্পর্কিত খবর