চাঁদপুরে হত্যার চেষ্টা মামলায় পুলিশের জালে আলমগীর আটক

স্টাফ রিপোটার : চাঁদপুরে মেঘনা নদীতে ট্রলার ডাকাতি চিহ্নিত চোরাকারবারি আলমগীর আখন যুবককে কুপিয়ে হত্যা করার চেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলায় পলাতক থাকার পর অবশেষে পুলিশ আটক করেছে।

চাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার রূপসী এলাকায় অভিযান চালিয়ে একটি ফ্লাট বাসা থেকে মামলার দ্বিতীয় আসামী আলমগীরকে আটক করতে সক্ষম হয়।

পুলিশের হাতে আটক হওয়া আলমগীর আখন চাঁদপুর সদরের উত্তর তরপুরচন্ডী মৃত নাছির আখনের ছেলে।

সম্প্রতি খুলনা জেলার কয়েকজন ব্যবসায়ীর ৯৮ লক্ষ টাকার ৬৪০ বস্তা চিনি ৩৩০ ড্রাম তেল সিটি মেল থেকে ইসলামিয়া পরিবহন নামে একটি টলার যোগে আনার পথে আলমগীর ও তার সহযোগীরা নদীতে ডাকাতি করে চাঁদপুর ও দাউদকান্দি বিক্রি করে।

এর মধ্যে পুলিশ কানুদি এলাকা থেকে ১৩৬ বস্তা চিনি ও দাউদকান্দি আশীষ ভান্ডার থেকে ৪০ গ্রাম তেল উদ্ধার করে।
এই ঘটনার সূত্র ধরে মামলার বাদি মনির হোসেন গাজী ট্রলার থেকে ৬০ টি তেলের গ্রাম আলমগীর চুরি করে নিয়ে যায়। এই নিয়ে প্রতিবাদ করলে মনির হোসেনের ছেলে ইকরাম হোসেন সম্রাটকে রাস্তায় একা পেয়ে কুপিয়ে প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। হতার চেষ্টার ঘটনায় মনির হোসেন বাদী হয়ে তারেক রহমানকে প্রধান আসামি করে ৯জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

মামলা হওয়ার পর থেকে আসামিরা বাড়ি ছেড়ে পালিয়ে থাকার পর অবশেষে পুলিশ দ্বিতীয় আসামি আলমগীরকে আটক করতে সক্ষম হয়।

পুলিশ জানায়, যুবককে হত্যার চেষ্টা মামলায় রূপগঞ্জ থেকে আসামিকে আটক করে নিয়ে আসা হয়েছে। এর সাথে যারা জড়িত রয়েছে বাকিদের ধরার চেষ্টা চলছে।

 

সম্পর্কিত খবর