শাহতলী কামিল মাদরাসায় আন্তজার্তিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উদযাপন

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদরাসার আয়োজনে আন্তজার্তিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২১ ফেব্রুয়ারি (বুধবার) সকালে মাদরাসা মিলনায়তনে মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইয়াছিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

অনুষ্ঠানে মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মিজানুর রহমান এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা আখতার হোসাইন, সহকারী অধ্যাপক মাওলানা কামাল হোসেন, সহকারী অধ্যাপক কামাল উদ্দিন, সহকারী অধ্যাপক মাওলানা এমদাদ উল্ল্যাহ, জ্যেষ্ঠ প্রভাষক মোহাম্মদুল্লাহ, জ্যেষ্ঠ প্রভাষক মোঃ বেলায়েত হোসেন মিজি, আরবী প্রভাষক মাওলানা এ.এন.এম হেলাল উদ্দীন, আরবী প্রভাষক মাওলানা নাজির হোসেন, মাওলানা মোঃ আব্দুস সালাম, সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা জহিরুল হক, সহকারি শিক্ষক মো: হাবিবুর রহমান, সহকারি শিক্ষক মো: বাহাউদ্দীন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীগণ।

অনুষ্ঠানে শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। দোয়া, মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইয়াছিন মিয়া। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন। শুরুতেই পবিত্র কুরআন তেলওয়াত করেন মাদরাসার আরবী প্রভাষক মাওলানা এ.এন.এম হেলাল উদ্দিন।

সম্পর্কিত খবর