চাঁদপুরে ভ্যাগ চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর আটক

স্টাফ রিপোটার : ইদানিংকালে অভিনব কায়দা অবলম্বন করে চোর চক্ররা মুখে দাড়ি মাথায় টুপি পড়ে মসজিদে প্রবেশ করে মুসল্লিদের ব্যাগ মোবাইল, টাকা ও জুতা চুরি করে পালিয়ে যাচ্ছে।

তেমনি চাঁদপুর শহরের শপত চত্বর বাইতুল আমীন জামে মসজিদে নামাজ পড়ার ভান করে এক মুসল্লির দুটি ব্যাগ চুরি করে। মসজিদ থেকে ব্যাগ নিয়ে রিকশায় উঠে পালিয়ে যাওয়ার সময় হাতে নাতে সেই চোর মজিবুর রহমানকে আটক করা হয়।
অবশেষে চোরকে ধরে গণধোলাই দিয়ে আর চুরি করবেনা বলে অঙ্গীকার করিয়ে ছেড়ে দেয় মসজিদ কমিটির লোকজন। মুসল্লীদের হাতে আটক হওয়া চোর মুজিবুর রহমান মতলব উত্তর মোহনপুর এলাকার আব্দুল হকের পুত্র।

বৃহস্পতিবার দুপুরে বায়তুল আমীন জামে মসজিদে তরপুরচন্ডী আনন্দ বাজারের জহিরুল ইসলাম জোহর নামাজ পড়তে আসে। নামাজ পড়া কালীন সময়ে চোর মজিবুর রহমান মসজিদের ভিতরে ঢুকে মুসল্লী জহিরুল ইসলামের দুটি ব্যাগ নিয়ে বের হয়ে যায়। এ সময় মসজিদে প্রবেশ করার পথে আরেকজন মুসল্লি তাকে হাতেনাতে ধরে মসজিদ কমিটির লোকজনের কাছে তুলে দেয়।

এর পূর্বেও এই মসজিদে অনেক মোবাইল টাকা ও ব্যাগ চুরি হওয়ার ঘটনা করেছে। সিসি ক্যামেরার থাকার পরেও সেই চোরদের ধরা সম্ভব হয়নি। অবশেষে হাতেনাতে চোর মুজিবুর রহমানকে ধরা সম্ভব হয়। চোর মুজিবুর রহমান নিজেকে হোমিওপ্যাথিক ডাক্তার বলে পরিচয় দেয়। বাইদুল আমিন জামে মসজিদে চুরি বন্ধের জন্য মসজিদ কমিটি লোকজনদের আরো সচেতন হওয়ার তাগিদ দিয়েছেন মুসল্লীরা।

সম্পর্কিত খবর