বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ

গাজী মোঃ ইমাম হাসানঃচাঁদপুর পৌরসভার বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক বিষ্ণুদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

এসময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটোয়ারী দুলাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম দেওয়ান নাজিম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াছমিন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা, নার্গিস বেগম এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার রাজ্জাক সিদ্দিকী,এ পিপি রবিউল হোসেন, সদর উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, অভিবাক কমিটির সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি মির্জা জাকির, সহ-সভাপতি আতাউর রহমান পারভেজ প্রমুখ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ম্যানেজিং কমিটি সহ সকলের আন্তরিক সহযোগিতায় সম্পন্ন হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথি সহ অভিভাবক বৃন্দ ও ছাত্র-ছাত্রীরা।

সম্পর্কিত খবর