হামানকর্দি উচ্চ বিদ্যালয়ের স্কুল পোশাক বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হামানকর্দি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়ালেখার আগ্রহ ও মনোযোগ বৃদ্ধির লক্ষ্যে স্কুল ড্রেস বিতরণ করেন সানী প্রিন্টার্স এর ম্যানেজার ও বিদ্যালয়ের গভর্নিং বডি সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক এ কে এম কামরুজ্জামান খান। তিনি তার নিজস্ব অর্থায়ন থেকে এই স্কুল পোশাক বিতরণ করেন।

গত ৩১ জানুয়ারী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পক্ষে স্কুল ড্রেস বিতরন করেন প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান খান ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আইয়ুব খান, মাওঃ মিজানুর রহমান, সহকারী শিক্ষক মাহবুবুর রহমান রুবেল প্রমূখ।

এ কে এম কামরুজ্জামান খান ২০১৭ সালে বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৯ সালে তিনি বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি হিসেবে নির্বাচিত হয়ে অর্ধবর্তী পর্যন্ত দায়িত্ব পালন করে আসছেন।

তিনি বিদ্যালয় সভাপতির নির্বাচিত হওয়ার পর থেকে বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের নতুন স্কুল ড্রেস বিতরন করে আসছেন এবং বিদ্যালয়ের মেধাবী অসহায় দরিদ্র শিক্ষার্থীদের বিভিন্ন সময় আর্থিক  সহযোগিতা করে করে থাকেন। এছাড়াও তিনি বিদ্যালয়ের সভাপতি দায়িত্ব পালনের পর থেকে প্রতি বছর বিদ্যালয়ের সাফল্য জনক ফলাফল অর্জন সম্ভব হচ্ছে। তার একান্ত প্রচেষ্টায় বিদ্যালয় নতুন ভবন নির্মাণ সম্ভব হয়েছে। এই জন্য তিনি চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য দীর্ঘদিন ধরে এই বিদ্যালয়টি প্রত্যন্ত এলাকায় শিক্ষার আলো ছড়িয়ে আসছে।

 

সম্পর্কিত খবর