চাঁদপুরে এসএসসি ও সমমান পরীক্ষার দ্বিতীয়  দিন অনুপস্থিত ১০জন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে এসএসসি ও সমমানের পরীক্ষার দ্বিতীয়

দিনের পরীক্ষায় অংশগ্রহন করেন ৩৩হাজার ৬শত ৫৬জন এবং অনুপস্থিত ছিলেন ১০জন পরীক্ষার্থী । মোট পরীক্ষার্থী ছিল ৩৩হাজার ৬শ ৬৬জন।

১৮ফেব্রুয়ারী (রবিবার) সন্ধ্যায় দৈনিক চাঁদপুর খবরকে এসব তথ্য জানিয়েছেন চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের শিক্ষা শাখার সহকারি কমিশনার মো: জাকারিয়া হোসেন।

রবিবার দ্বিতীয় দিনে কুমিল্লা বোর্ডের অধীন চাঁদপুরে  এসএসসির বাংলা

দ্বিতীয় পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বিষয়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২৫হাজার ২জন এবং অংশগ্রহন করেন ২৪হাজার ৯শ ৯৮জন ও অনুপস্থিত ছিল ৪জন।

মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে চাঁদপুরে দাখিলের আরবী ১ম পত্র বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বিষয়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৭হাজার ১৬জন এবং অংশগ্রহন করেন ৭হাজার ১৩জন, অনুপস্থিত ছিল ৩ জন এবং কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে চাঁদপুরে এসএসসি ও দাখিল ভোকেশনালের আত্মকর্মসংস্থান ও ব্যবসায় উদ্যোগ  বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বিষয়ে চাঁদপুরে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১হাজার ৬শ ৪৮জন এবং অংশগ্রহন করেন ১হাজার ৬শ ৪৫জন ও অনুপস্থিত ছিল ৩জন।

এসএসসি ও সমমান পরীক্ষা সকাল দশটায় শুরু হয়ে দুপুর একটা পর্যন্ত চলে। পরীক্ষার ২য় দিনে জেলায় কোন কেন্দ্রে কোন শিক্ষার্থী বহিস্কারের খবর পাওয়া যায়নি। এদিন কোন শিক্ষকও বহিস্কারের তথ্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, চাঁদপুরে এসএসসি পরীক্ষার কেন্দ্র ছিল ৪৬টি, দাখিলের পরীক্ষার কেন্দ্র ছিল ১৯টি এবং এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষার কেন্দ্র ছিল ১২টি। জেলায় এসএসসি ও সমমান পরীক্ষার মোট কেন্দ্র ছিল ৭৭টি।

সম্পর্কিত খবর