পুরাণবাজার গণসংযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাজিম দেওয়ান

স্টাফ রিপোর্টার : আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান চাঁদপুর শহরে প্রধান ব্যবসায়িক এলাকা পুরান বাজার ব্যবসায়ীদের সাথে ব্যাপক গণসংযোগ করেছেন।

গতকাল শনিবার বিকালে তিনি বাজার এলাকা ঘুরে ঘুরে দোকানে ব্যবসায়ী ও ভোটারদের সাথে সাক্ষাৎ করেন।

এ সময় সদর উপজেলা এবং পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ তার সাথে ছিলেন।
গণসংযোগকালে নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন,ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে যেহেতু আমি উপজেলা পরিষদের রানিং চেয়ারম্যান। আমি অতীতে উপজেলাবাসীর উন্নয়নে কল্যাণে কাজ করেছি। করোনায় মানুষের বিপর্যয়ের সময় তাদের পাশে ছিলাম। আমার উন্নয়নের ধারা যাতে অব্যাহত থাকে। সেই লক্ষ্য নিয়ে এবার নির্বাচনও প্রার্থী হবার ইচ্ছা পোষণ করেছি। সেই জন্য আজকে ব্যবসায়ীদের সাথে আমার এই সাক্ষাৎ। আমার প্রতি মানুষের মধ্যে স্বতঃস্ফূর্ত সাড়া আছে। আমি ইনশাল্লাহ এ অভূতপূর্ব সাড়া পেয়ে আশা করি সামনে যে নির্বাচন, সেই নির্বাচনে তাদের সাথে নিয়ে আমি অবশ্যই বিজয়ী হতে পারব।

নাজিম দেওয়ান বলেন,মানুষের দোয়া এবং ভালোবাসা আমার সাথে আছে। অতীতে আমার কোন দুর্নাম নাই। আমি দীর্ঘদিন থেকে আওয়ামী রাজনীতি করি। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। ৬৯ এর গণ আন্দোলনে ছাত্রজীবন থেকে আমার রাজনীতি শুরু। আমার বাপ দাদা এবং আমি নিজে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছি অত্যন্ত সুনামের সাথে। সুতরাং উপজেলা বাসি তাদের যোগ্য প্রার্থী হিসেবেই মনে করেন।

সম্পর্কিত খবর