চাঁদপুরে ফটোজার্নালিস্টের বনভোজন পরবর্তী র্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ

এম.এম কামাল : বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের চাঁদপুর জেলা শাখার উদ্যোগে চাঁদপুর-কক্সবাজার বনভোজন পরবর্তী র্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১৬ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত। তিনি তাঁর বক্তব্যে বলেন, চাঁদপুরে পরিচিত একটি সংগঠন ফটোজার্নালিস্ট। তারা মাঠ পর্যায়ের সাংবাদিক। সংগঠনের মাধ্যমে কর্মীরা সুসংগঠিত হয়। তিনি আরো বলেন, মাঠ পর্যায়ের আরও সাংবাদিক আছেন তাদেরকেও সংগঠনের নিয়ম অনুযায়ী নেওয়ার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা ,সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ ওমর পাটওয়ারী, টেলিভিশন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত সভাপতি রিয়াদ ফেরদৌস ও সাধারণ সম্পাদক কাদের পলাশ।

সংগঠনের সভাপতি এম এ লতিফ ও সাধারণ সম্পাদক মোঃ শাওন পাটওয়ারী সঞ্চালনায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক বিমল চৌধুরী, মোহাম্মদ মাসুদ আলম, কে এম মাসুদ প্রমুখ। রেফেল ড্র এ প্রথম পুরস্কার অভিজিৎ রায়। দ্বিতীয় মোঃ শাওন পাটওয়ারী ও তৃতীয় মোঃ ইব্রাহীম খান।

অনুষ্ঠানে ফটোজার্নালিস্ট এসোসিয়নের পক্ষ থেকে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি রিয়াদ ফিরদাউস ও সাধারণ সম্পাদক কাদের পলাশ এবং বিশেষ অতিথি বিশেষত মোঃ ওমর পাটওয়ারীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে টেলিভিশন ফোরাম চাঁদপুর জেলার নবনির্বাচিত সভাপতি রিয়াদ ফেরদৌস ও সাধারণ সম্পাদক কাদের পলাশকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ গত ৯ ফেব্রুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চাঁদপুর থেকে কক্সবাজারে ভ্রমণ করেন। সংগঠনের নেতৃবৃন্দ আনন্দ গণ মুহুর্তে না ফেরার দেশে চলে যাওয়া সহকর্মীদের পরিবারদের মধ্যে বনভোজন উপলক্ষে পঞ্চাশ কেজি ওজনের এক বস্তা করে চাল বিতরণ করেন। এ সামান্য উপহার পেয়ে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি ওই পরিবারের থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

সম্পর্কিত খবর