মতলব উত্তরে ৩০কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনায় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোহাম্মদ আল আমিন ভূইয়া এর নেতৃত্বে মতলব উত্তর থানার মাদক অভিযানে ৩০কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

১৬ফেব্রুয়ারী সকাল ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন ১নং ষাটনল ইউনিয়নের ৯নং ওয়ার্ড কালিপুর বাজার ট্রলার ঘাটে মমিন মিয়ার এর রাইস মিলের সামনে হতে ১মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে মতলব উত্তর থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীর সাথে থাকা ক্যারিং ব্যাগ ও নেভী ব্লু রংয়ের ব্রীফকেইস তল্লাশি করে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা । গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ মাসুদ রানা ওরফে রানা (২৫)।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন স্থান হইতে গাঁজা সংগ্রহ করে ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে বিক্রয় করে আসতেছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মতলব উত্তর থানার মামলা নং-১৬, তারিখ- ১৬ফেব্রুয়ারী,  ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারণির ১৯(খ) মামলা দায়ের করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমরা মতলব উত্তরকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর