মৈশাদীতে শিক্ষক মমতাজ বেগম ও অজুফা খাতুনের মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুর খবর রির্পোট:  চাঁদপুর জেলা পরিষদের সদস্য (চাঁদপুর সদর) মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের মাতা উত্তর পশ্চিম মৈশাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাবেক শিক্ষক মরহুমা মমতাজ বেগম ৩য় মৃত্যুবার্ষিকী ও দাদী মরহুমা অজুফা খাতুনের ১৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে উত্তর পশ্চিম মৈশাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ, দুটি এতিম খানায় খাবার বিতরণ, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৬ফেব্রুয়ারী (শুক্রবার) সকালে মৈশাদী দারুস সালাম জামে মসজিদে পবিত্র কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া, মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইয়াছিন মিয়া।

দোয়া শেষে মরহুমার  কবর জিয়ারত করা হয়। কবর জিয়ার ও মুনাজাত পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার সিনিয়র শিক্ষক মওলানা মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, মরহুমার স্বামী হাফেজ প্রফেসর বশির উল্লাহ, চাঁদপুর জেলা পরিষদের সদস্য (চাঁদপুর সদর) মোহাম্মদ মনিরুজ্জামান মানিক,৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম পাটওয়ারী, কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ জালাল চৌধুরী, বিমান বাংলাদেশের কর্মকর্তা ও মরহুমার মেঝো ছেলে মো: সাদেকুজ্জামান মামুন, শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম সহ অন্যান্য মুসল্লীগণ।

 

সম্পর্কিত খবর