চাঁদপুর সরকারি কলেজে জেলা লিগাল এইডের প্রচারণামূলক সভা

চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদ সম্মেলন কক্ষে ১৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার বিকাল ০৪:৩০টায় জেলা লিগ্যাল এইড অফিস, চাঁদপুর-এর আয়োজনে ‘বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা’ এই স্লোগানকে সামনে রেখে সরকারিভাবে আইনগত সহায়তা প্রদানবিষয়ক প্রচারণামূলক সভা, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের মান্যবর অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ, সভাপতিত্ব করেন মোঃ মহসিনুল হক, সিনিয়র জেলা ও দায়রা জজ এবং চেয়ারম্যান , জেলা লিগ্যাল এইড কমিটি, চাঁদপুর। জেলা লিগ্যাল এইড কর্মকর্তা সারোয়ার জাহান-এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি এবং সভাপতি ছাড়াও বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শেখ মোঃ খলিলুর রহমান ও জেলার অন্যান্য আইন কর্মকর্তা ও লিগ্যাল এইড চাঁদপুর জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ।

বক্তারা বর্তমান সরকারের গৃহীত আইন সহায়তা সম্পর্কিত বিভিন্ন কর্মসূচি সম্পর্কে সকলকে অবহিত করেন এবং সকল নাগরিকের আইনের আশ্রয় লাভের অধিকারের বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন। সভায় চাঁদপুর সরকারি কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

উল্লেখ্য, অনুষ্ঠানের শুরুতে অধ্যক্ষ মহোদয় এবং সিনিয়র জেলা ও দায়রা জজ কলেজ আঙিনায় গাছের চারা রোপণ করেন।

সম্পর্কিত খবর