আশিকাটিতে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভাইস চেয়ারম্যান বর্তমান চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী আশিকাটি ইউনিয়নে গণসংযোগ করেছেন।

সোমবার বিকাল ৫টায় আশিকাটির চাঁদখান বাজারে ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন চান।

গণসংযোগের সময় আইয়ুব আলী বেপারী বলেন, বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে, স্মার্ট চাঁদপুর বাস্তবায়নে এবং জননন্দিত সাংসদ সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করতে তিনি বদ্ধপরিকর। আমার বিশ্বাস আসন্ন নির্বাচনে জনগণ আমাকে ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করবো এবং সকল প্রকার প্রচেষ্টা বাস্তবায়নে কাজ করবো। বর্তমানে আমি ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি, আমি আমার সাদ্দের মধ্যে সর্বচ্চ চেষ্টা করেছি জনসাধারণের সভা করছি, আমি ভাইস চেয়ারম্যান হিসেবে কোন বরাদ্ধ পাইনি, এ জন্য তেমন মানুষের সেবা করতে পারিনি, কতটুকু করেছি, তার আপনারাই ভাল বলতে পারবেন, তাই জনগনের সার্বক্ষণিক সেবা করার জন্যই আমি চেয়ারম্যান প্রার্থী হচ্ছি, এ জন্যই আপনাদের সাথে শুভেচ্ছা বিনিময় করে দোয়া চাচ্ছি।

গণসংযোগের সময় আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাজ্জাক ভুঁইয়া, সাধারণ সম্পাদক আলমগীর সরকার, সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান সাজু খান, আওয়ামী লীগ নেতা আলমগীর খান, বিল্লাল বেপারী, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মামুন মাল, মাহবুব গাজী, যুবলীগ নেতা রুবেল খানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী সমর্থকগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আইয়ুব আলী বেপারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতিপূর্বে বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন, নেতাকর্মীসহ তার সমর্থীতদের সাথে নিয়ে প্রচারনা অব্যাহত রেখেছেন।

সম্পর্কিত খবর