সংরক্ষিত আসনে ড. শামছুল হক ভূঁইয়ার কন্যা ডা. সাবরিনা বিনতে হক যুথি

স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত সংসদ সদস্যর জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন উত্তলন ও জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য সদ্যপ্রয়াত ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার ছোট কন্যা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ ডিপার্টমেন্টের লেকচারার ও চিকিৎসক ডা. সাবরিনা বিনতে হক যুথি।

তিনি ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কার্যালয় থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করে তা যথাযথ পূরণ করে জমা দান করেন।

এ বিষয়ে ডা. সাবরিনা বিনতে হক যুথি জানান, আপনারা জানেন আমার বাবা ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া গত ২ ফেব্রুয়ারি শুক্রবার আমাদের এতিম করে শোকের সাগরে ভাসিয়ে দিয়ে পরপারে চলে গেছেন। আমাদের পুরো পরিবারসহ চাঁদপুর-৩ ও চাঁদপুর-৪ নির্বাচনী এলাকার জনগণ ও নেতাকর্মী শোকাহত। আমাদের এই শোক কাটিয়ে উঠতে অনেক সময় লাগবে।

তারপরও নেতাকর্মীদের অনুরোধে আমার বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর তনয়া দেশরত্ন শেখ হাসিনার ভীষণ ২০৪১ এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমার বাবা যেহেতু আমৃত্যু জননেত্রী শেখ হাসিনার সহজ সহচর হয়ে কাজ করেছেন আমিও বাবার প্রদাঙ্ক অনুসরণ করে বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একজন কর্মী হয়ে স্মার্ট বাংলাদেশ গঠনে আল্লাহর রহমতে নেত্রীর উসিলায় মহান জাতীয় সংসদে সংসদ সদস্য নির্বাচিত হতে পারি তাহলে নারীর ক্ষমতায়নসহ নারীদের জন্য কাজ করা এবং আমার পিতা আমৃত্যু জনগণের সেবা করে গেছেন আমিও পিতার মতো করে জনগণের সেবা করার জন্য ভূমিকা রাখতে চাই। আমি সকলের সহযোগিতা চাই। আমি সকলের কাছে দোয়া চাই। আল্লাহ যেন আমাকে জনগণের সেবা করার তৌফিক দান করেন। আমি জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় সকলের কাছে দোয়া চাই।

ডা. সাবরিনা বিনতে হক যুথি আরো বলেন, আমি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ অধ্যায়নরত অবস্থায় ছাত্রলীগের মিছিল মিটিংসহ সকল রাজনৈতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত ছিলাম। আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্তা ও বিশ্বাস রাখি।

উল্লেখ্য. ডা. সাবরিনা বিনতে হক যুথি ঢাকা ভিকারুন্নেসা স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এসএসসি গোল্ডেন প্লাস পেয়ে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। তিনি বর্তমানে কানাডার টরেন্টো ইউনিভার্সিটিতে পিএইচডি অধ্যয়নরত।

সম্পর্কিত খবর