চাঁদপুরে উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণের সাথে মতবিনিময়

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণের সাথে জেলার আইনশৃঙ্খলা ও অপরাধ পরিস্থিতি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি ) চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে জেলার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণের সাথে আইন শৃঙ্খলা ও অপরাধ পরিস্থিতি সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা, বিপিএম (বার), পিপিএম।

তিনি বক্তব্যে বলেন, চাঁদপুর জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সেবার মাধ্যমে সাধারণ জনগণকে অপরাধ সম্পর্কে অবহিত করতে হবে। গ্রেফতারি পরোয়ানা তামিল, রুজুকৃত মামলা সমূহ তদন্তের মান বৃদ্ধি এবং পুলিশের তদন্তে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।

মতবিনিময় সভা শেষে ডিআইজি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

এসময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার কচুয়া সার্কেল মোঃ রিজওয়ান সাঈদ জিকু সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর