অ্যাড: মিজানুর রহমানের কুলখানি ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা আইনজীবী সমিতির জ্যেষ্ঠ আইনজীবী মরহুম আলহাজ্ব অ্যাড: মোঃ মিজানুর রহমানের স্মরণে কুলখানি ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ৩ ফেব্রুয়ারি ) মরহুমের নিজ বাড়ি চাঁদপুর সদর উপজেলার উত্তর মৈশাদীতে পারিবারিকভাবে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও কুলখানির আয়োজন করা হয়।

কুলখানি উপলক্ষে পরিবারের পক্ষ থেকে মরহুমের স্মরণে সকাল থেকে কোরআনখানি, মিলাদ ও তবারকের ব্যবস্থা করা হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ নেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবু , সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট জসিম উদ্দিন পাটওয়ারী , ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড: জাহিদুল ইসলাম রোমান, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড: বদরুল আলম চৌধুরী, মরমের ভাই জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড: কামাল উদ্দিন আহমেদ সহ আইনজীবী, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, স্থানীয় মুসল্লী , মরমের শুভাকাঙ্ক্ষী সহ আত্মীয়-স্বজনরা।

চাঁদপুর জেলা আইনীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাড: মোঃ মিজানুর রহমান বসবাস করতেন চাঁদপুর শহরের স্টান্ড রোডস্থ ভাইয়া মন্জিলে। তিনি ২১ জানুয়ারি রোববার রাত ১১ টার সময় মারা যান।

তিনি ১৯৯৩ সালের ২৬ এপ্রিল চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন এবং মৃত্যুর দিন পর্যন্ত সমিতির একজন নিয়মিত সদস্য ছিলেন। মৃত্যুর পূর্বে তিনি স্ত্রী, ২ ছেলে ও এক কন্যা সন্তান রেখে যান।

সম্পর্কিত খবর