বালিয়া ইউনিয়নে নাজিম দেওয়ান গণসংযোগ

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে পরিষদের বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান নির্বাচন উপলক্ষে গণসংযোগ শুরু করেছেন।

মঙ্গলবার বিকালে তিনি ২য় দিনের মত নির্বাচন করার জন্য মাঠে প্রচারণায় যান, তিনি চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বালিয়া বাজার, ফরাক্কাবাদ বাজারে গণসংযোগ করেন। এ সময় তিনি বাজারের ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে নাজিম দেওয়ান বলেন, জনসাধারণের দাবির পেক্ষিতেই আমি আবার প্রার্থী হচ্ছি, এ জন্য আপনাদের সমর্থন ও দোয়া নিয়েই মাঠে নামতে চাই। তাই আমি নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় শুরু করেছি।

আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব পালন করেছি, এবং বর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি, এ দায়িত্ব পালন কালে হয়তো আপনাদের সকল চাহিদা আমি পূরণ করতে পারিনি, কিন্তু আপনাদের সাথে আমি খারাপ ব্যবহার করিনি, সবার সাথে সমন্বয় করেই দায়িত্ব পালন করছি। আমার দাদা চেয়ারম্যানি করেছে, আমার বাবা চেয়ারম্যানি করেছে, আমিও করেছি, জনগণের সেবা করাই আমাদের দায়িত্ব, আমি ৫০ বছরে নৌকা করে একবার নৌকা প্রতীক পেয়েছি, এ বছর যখন নেত্রীবৃন্দ ঘোষনা করেছে দলীয় প্রতীক থাকবে না, তারপরও দল যদি প্রার্থী ঘোষনা করেন তাহলে আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দেবে, মূল্যায়ণ করবে।

বিগত দিনে আমি উপজেলা চেয়ারম্যান থাকাকালীন প্রতিটি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করেছি। ছোট ছোট রাস্তা, গাইড ওয়াল, নলকূপ স্থাপন, মসিজদ, মন্দিরসহ সর্বক্ষেত্রেই আমি উন্নয়ন করার চেষ্টা করেছি। যখন যে কেউ আমার উপজেলায় আবেদন করেছে, আমি সর্বোচ্চ চেষ্টা করে দ্রুত সময়েই তা করে দেওয়ার চেষ্টা করেছি, করে যাচ্ছি। কেউই আমার থেকে নিরাশ হয়নি।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। রাজনীতি আমার রক্তের সাথে মিশে আছে। সেই ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। বিভিন্ন সময়ে দলের আন্দোলন সংগ্রামে রাজপথে থেকেছি। আপনাদের সেবা করার জন্যই আমি উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছি।

গণসংযোগে বালিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল্ল্যাহ পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ হান্নান মাষ্টার, আওয়ামী লীগ নেতা কবির আহমেদ ওসমানী, ওমর ফারুক, হামিদ কবিরাজ, রফিক কবিরাজ, নজরুল ইসলাম মিজি, আবুল খায়ের বিএসসি, দেলোয়ার খান, জাহাঙ্গীর হোসেন, ইউসুফ ঢালী, নজরুল ইসলাম মিজি, হাবিবুর রহমান খান, মারুফ খান, সাইফুল ইসলাম খানসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর