চাঁদপুরে হোন্ডা কোম্পানির ১৭৭তম আবির হোন্ডা শোরুমের শুভ উদ্বোধন

গাজী মোঃ ইমাম হাসানঃ চাঁদপুর শহরের ওয়ারলেছ বাজার এলাকায় হোন্ডা কোম্পানির ১৭৭তম (আবির হোন্ডা) শোরুমের শুভ উদ্বোধন হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে ফিতা ও কেক কাটার মধ্যদিয়ে প্রধান অতিথি হিসেবে আবির হোন্ডা শোরুমের উদ্বোধন করেন বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের সিইও সিগেরু মাৎসুজাকি।

এসময় তিনি বলেন, হোন্ডা পৃথিবীর একটি অন্যতম ব্যান্ড। আমি এটিকে শুধু ব্যবসা হিসাবেই নয়, প্রতিদিনের চলার সাথী হিসাবেই বিবেচনা করে থাকি। তাই এটি সুন্দর ডিজাইন, নিরাপত্তা ও জ্বালানী সাশ্রয়ী হিসাবে তৈরি করা হয়েছে। এছড়াও হোন্ডা কোম্পানি ব্যবসা পরিচালনার মাধ্যমে বাংলাদেশের অর্থনীতিতে বেশ ভূমিকা রাখছে। আমি প্রত্যাশা করছি চাঁদপুরে আবির হোন্ডা সফতলার সাথে ব্যবসা করবে।

সাব স্যাকশন হেড (ডিলার ডেভলপমেন্ট) মোঃ ইমরান হোসাইনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের সিএমও শাহ মোঃ আশিকুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, এডভোকেট জসিম উদ্দিন পাটওয়ারী, হোন্ডা কোম্পানির চট্রগ্রাম বিভাগীয় রিজওয়াল ম্যানেজার (সেলস) আবুল কালাম, রিজওয়াল ম্যানেজার (প্রোডাক্ট) আরাফাত রহমানা, নোয়াখালীর চৌমহনীর ডিলার রহমান মটরে স্বত্তাধিকারী নুরুর রহমান, আবির হোন্ডা শোরুমের ডিলার আবির পাটওয়ারী, শুভ পাটওয়ারী।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী ওমর পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মিলন, এএইচএম আহসান উল্লা, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, রিয়াদ ফেরদৌস, বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা আবু পাটওয়ারী।

বক্তারা বলেন, দীর্ঘ ৭৫ বছর যাবৎ হোন্ডা দৈনন্দিন কাজের চাহিদা পূর্ণ করছে হোন্ডা কোম্পানি। হোন্ডা ফোর এস চালু করেছি। সেলস থেকে শুরু করে সেফটির বিষয়টি মাথায় রেখে কাজ করছে হোন্ডা কোম্পানি।

সম্পর্কিত খবর