চাঁদপুর সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবারও প্রার্থী হচ্ছেন আবিদা

গাজী মোঃ ইমাম হাসানঃ আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নিবার্চনে আবারও প্রার্থী হচ্ছেন বর্তমান সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা। গতকাল বিষয়টি তিনি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করে বলেন আমি আবারও প্রার্থী হচ্ছি।

একই পদে, অথ্যাৎ চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে। গত উপজেলা পরিষদ নিবার্চনে আমি প্রতিদ্ধন্ধিতা করে বিজয়ী হয়েছি।আমাকে চাঁদপুর সদর উপজেলা ও পৌরবাসী ভোট দিয়ে নিবার্চনে বিজয়ী করেছে।এ জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবার ও আমি আমার ভোটার ও সমর্থকদের ঘোষনা দিচ্ছি, আমি আবার ও মহিলা ভাইস চেয়ারম্যানে দাঁড়াচ্ছি। আশা রাখি ভোটাররা পূর্বের মত আমাকে আবার ও ভোট দিয়ে নিবার্চন করে জনগনের সেবা করার সুযোগ দিবেন।

আবিদা সুলতানা চাঁদপুর সদর উপজেলা নারী ফোরামের সভাপতি দায়িত্ব পালন করছেন।তিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে ছাত্রী জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির করে আসছেন।চাঁদপুর হাইমচর-৩ নিবার্চনী আসনের এমপি, সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য সব সময় কাজ করছেন।

মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে সাথে সব সময় যোগাযোগ অব্যাহত রাখছেন।আবিদা সুলতানা বলেন, আমি নিবার্চনী এলাকার উন্নয়নের জন্য, নারীদের উন্নয়নের জন্য আবারও প্রার্থীহচ্ছি।

আমি আমার ভোটারদের সাথে যোগাযোগ শুরু করে দিয়েছি। নিবার্চনী তফসিল ঘোষনার পর সক্রিয় ভাবে মাঠে নেমে কাজ করবো। বর্তমান সমাজ কল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে চাঁদপুর নারী উন্নয়ন ফোরমের ধারা চাঁদপুরে উন্নয়ন করার চেষ্টা করবো।

আমি বিগত দিনে কিছু কাজ করেছি, ভাল না করতে পারলে ও কারো কোন ক্ষতি করিনি।মহিলা চেয়ারম্যানের তেমন কাজ নেই, বরাদ্ধ ও তেমন নেই, তারপর ও আমি সর্বোচ্চ চেষ্টা করে সদর উপজেলাবাসীর সেবা করার চেষ্টা করেছি।

সম্পর্কিত খবর