চাঁদপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি চাঁদপুর জেলা শাখার আয়োজনে ৫২ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান-২০২৪ সম্পন্ন হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল ৪টায় চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও কৃতিত্বের সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

বিশেষ অতিথির বক্তব্য দেন চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোস্তাফিজুর রহমান।

প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক কামরুল হাসান বলেন,শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার বিকল্প নেই,শরীর এবং মন ভালো থাকলে সবকিছুতেই ভালো লাগে, পড়ালেখার পাশাপাশি নিজের শরীরিক গঠন ঠিক রাখতে হবে,এজন্য নিয়মিত খেলাধুলা করতে হবে।

তিনি আরো বলেন,তোমাদের জীবনের লক্ষ্য এবং উদ্দেশ্য এখন থেকেই নির্ধারণ করতে হবে,তাহলেই তোমরা তোমাদের জীবনের লক্ষ্যে সঠিকভাবে পৌঁছতে পারবে।

তিনি আরো বলেন,সরকার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে,সরকারের এই লক্ষ্য বাস্তবায়ন করতে হলে অবশ্যই তোমাদের সহযোগিতা প্রয়োজন হবে। তোমরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ,স্মার্ট বাংলাদেশ গঠন করতে হলে স্মার্ট নাগরিক, স্মার্ট সমাজ ব্যবস্থা,স্মার্ট সরকার ব্যবস্থা এবং স্মার্ট অর্থনীতি প্রয়োজন। দেশের প্রতিটি নাগরিক যদি স্মার্ট হয় তাহলে বাকি সবগুলোই স্মার্ট হয়ে যাবে।

শীতকালীন এই প্রতিযোগিতা সফল ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং যারা চ্যাম্পিয়ন হয়েছেন পরবর্তীতে আঞ্চলিক পর্যায়ে তারা যেন আরো ভালো ফলাফল করতে পারে এই বিষয়ে সবাইকে সহযোগিতা অব্যাহত রাখার পরামর্শ দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,চাঁদপুর জেলা শিক্ষা অফিসার প্রাণকৃষ্ণ দেবনাথ। অনুষ্ঠান পরিচালনা করেন,পরিদর্শক জেলা শিক্ষা অফিস মোঃ মাসুদ আলম।

সভায় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া অফিসার তারেকুল ইসলাম সহ জেলা ও সকল উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও ক্রীড়া প্রতিযোগিতার সংশ্লিষ্টরা।

সম্পর্কিত খবর