মতলবে কিশোর গ্যাংয়ের হামলায় একই পরিবারের আহত-৩

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদি দক্ষিণ ইউনিয়নে মাদক সেবনে বাধা দেয়ায় সংঘবদ্ধ কিশোর গ্যাং ও মাদকসেবীদের হামলা এবং মারপিটে পিতা-পুত্রসহ একই পরিবারের ৩জন আহত হয়েছেন। আহতেদর মধ্যে একজন হাসপাতালে এবং বাকী দুইজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে ওই ইউনিয়নের করবন্দ গ্রামের বড় বাড়ীতে এই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. ওসমান মিজি (৬০), ছেলে জহিরুল ইসলাম (৩২) এবং জহিরের জেঠাত ভাই মো. কামাল (৩৮)।

হামলাকারী কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন-একই এলাকার জাহাঙ্গীর মিজির ছেলে সোহাগ মিজি (২৫), সুরুজ মিজি নিশাত (১৮), মো. শফিকুল ইসলামের ছেলে শাহজালাল মিজি শিহাব (২২), নুরুল ইসলামের ছেলে মো. মহসীন (৩২)সহ তাদের সংঘবদ্ধ চক্রের বেশ কয়েকজন সদস্য।

হামলায় গুরুতর আহত ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয়ের কর্মচারী জহিরুল ইসলাম জানান, আজকে বিদ্যালয় থেকে বাড়িতে যাওয়ার সময় বাড়ীর সামনে আমার ওপর সংঘবদ্ধ চক্রের সদস্যর পিছন থেকে অতর্কিত হামলা চালায়। ওই সময় চিৎকার করলে পাশে থাকা নুরু নামে একজন এগিয়ে আসে। কিন্তু তিনি বয়স্ক হওয়ায় তাদেরকে নিয়ন্ত্রণ করতে পারে না। উনার ওপর দিয়ে এসে মারধর করে। পরে লোকজন আহত অবস্থায় একটি ঘরে আমাকে নিয়ে রাখে। পরে আবার পিতা ও জেঠাত ভাই এগিয়ে আসলে তাদেরকেও মারধ করে।

তিনি আরো জানান, সংঘবদ্ধ মাদক বিক্রেতা ও কিশোর গ্যাংয়ের সদস্যরা এলাকার বিভিন্ন স্থানে বসে থেকে ইভটিজিং, মাদক সেবন ও অপরাধমূলতক কাজ করতে দেখলে আমার বাবা ওসমান মিজি শাসন করতেন। যে কারণে তারা ক্ষিপ্ত হয়ে আমার ও পরিবারের সদস্যদের ওপর এই হামলা করে। এই ঘটনায় আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

স্থানীয় ইউপি সদস্য এমদাদ হোসেন জানান, মারামারির ঘটনা জেনে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে যাই। তখন হামলাকারীরা ঘটনাস্থলে ছিল না। বাড়ীর লোকজন জড়ো অবস্থায় ছিল। জহির গুরুতর আহত হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন। আমি বলেছি তাৎক্ষনিক বসা যাবে না। পরবর্তীতে বিষয়টি নিয়ে বসে সমাধান করা হবে।

সম্পর্কিত খবর