জিলানী চিশতী কলেজের ছাত্র আব্দুর রহমান খানের জিপিএ-৫ অর্জন

মো: রানা সরকার: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা’র অধীন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজে ২০২৩ইং সালের এইচএসসি পরীক্ষায় বোর্ড চ্যালেঞ্জ করে মোঃ আব্দুর রহমান খান বিজ্ঞান বিভাগ হতে এ গ্রেড থেকে জিপিএ-৫ পেয়েছে।

গতকাল ২৬ ডিসেম্বর (মঙ্গলবার) সারাদেশে একযোগে প্রকাশিত বোর্ড চ্যালেঞ্জের ফলাফলে জিলানী চিশতী কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র মোঃ আব্দুর রহমান খান জিপিএ ৫ অর্জন করে।

তার পিতার নাম মোঃ জয়নাল আবেদীন খান, মাতার নাম-উম্মে হানী, বোর্ড রোলনং-১৬১৬৮৬, রেজিষ্ট্রেশন-১৮১১৭৪১৭৭১, বিভাগ-বিজ্ঞান। সে ভবিষ্যতে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কল্যাণে কাজ করতে চায়।

জিলানী চিশতী কলেজের ছাত্র মোঃ আব্দুর রহমান খান বোর্ড চ্যালেঞ্জ করে জিপিএ ৫ পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, কলেজ অধ্যক্ষ মো: হারুন অর রশিদ।

জানা গেছে, গত ২৬নভেম্বর (রবিবার) সারাদেশে একযোগে এইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফল অনুযায়ী শাহতলী জিলানী চিশতী কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় মোট ৮৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৭২জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়। পাশের হার শতকরা ৮৫.৭১ ভাগ। এর মধ্যে এ+ পেয়েছে ৭জন, এ পেয়েছে ১৮ জন, এ- গ্রেড পেয়েছে ১৩ জন, বি গ্রেড পেয়েছে ১৯ জন, সি গ্রেড পেয়েছে ১৫ জন।

সম্পর্কিত খবর