শিক্ষামন্ত্রীর সাথে চাঁদপুর জেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু এমপি বলেছেন, উন্নত সমৃদ্ধশীল একটি দেশ গঠন করতে সকলকে যার যার অবস্থান থেকে সহযোগিতা করতে হবে। কে কোন ধর্মের সেটা বড় বিষয় নয়। সকল ধর্মের মানষরা রাষ্ট্রের নাগরিক। আপনাদের যখন যে বিষয় নিয়ে আমার কাছে আসা হয়, আমি সে বিষয়গুলো দ্রুত সমাধান করার চেষ্টা করেছি।

রোববার বিকেলে চাঁদপুর নতুনবাজরস্থ শিক্ষামন্ত্রীর বাসভবনে জেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, জেনে শুনে কোন দোষ করিনি, অন্যায় করিনি। অনেক ধরনের অপপ্রচার করা হচ্ছে। তবে আপনারা সজাগ থাকবেন। আমরা যদি আগামী দিনেও শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে পারি, তাহলে বৈষম্যটা আর থাকবে না। এই বৈষম্যটা মন থেকে উপড়ে ফেলতে হবে। মানুষকে মানুষ ভাবতে হবে।

জেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. রনজিৎ রায় চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা অজয় কুমার ভৌমিক।

এ সময় জেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের উপদেষ্টা রাধা গবিন্দ গোপ, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের নেতা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মৃনাল কান্তি সাহা, সহ সভাপতি তপন সরকার, জয়রাম রায়, যুগ্ম সম্পাদক সুশীল সাহা, প্রচার সম্পাদক অভিজিত রায়, সদর উপজেলার সাধারণ সম্পাদক বিমল চৌধুরী, শিক্ষিকা মৃদুলা সাহা, হাইমচর উপজেলার সাধারণ সম্পাদক অজয়, চাঁদপুর পৌর কমিটির সাধারণ সম্পাদক অ্যডভোকেট ভাষ্কর দাস, ছাত্র ঐক্য পরিষদের আহবায়ক অপু বিশ্বাস,নারায়ন ভৌমিক, তপতি করসহ যুব ঐক্য ও ছাত্র ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর