চাঁদপুরে সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের পোস্টার অপসারনের বিজ্ঞপ্তি জারি

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলার ৫টি সংসদীয় আসনের সম্ভাব্য প্রার্থীগণের পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, গেইট, তোরণ বা ঘের, প্যান্ডেল ও আলোকসজ্জা ইত্যাদি প্রচার সামগ্রী ও নির্বাচনি ক্যাম্প থাকলে সেগুলো আপসারণ করার জন্য চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান গণ-বিজ্ঞপ্তি জারী করেছে।

গতকাল ১৮(শনিবার) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৩ এর রিটার্নিং অফিসার ও চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান স্বাক্ষরিত গণ-বিজ্ঞপ্তিতে মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, নির্বাচন কমিশন সচিবালয়ের ১৬ নভেম্বর ২০২৩ তারিখের ১৭.০০.০০০০.০৩৪,৩৬.০১৮.২৩-২৩-৭২৭নং পত্রের প্রেক্ষিতে আগামী ৭জানুয়ারি ২০২৪ তারিখে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সময়সূচি ঘোষণা করা হয়েছে। সম্ভাব্য প্রার্থীগণের পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, গেইট, তোরণ বা ঘের, প্যান্ডেল ও আলোকসজ্জা ইত্যাদি প্রচার সামগ্রী ও নির্বাচনি ক্যাম্প থাকলে সেগুলো আপসারণ করার জন্য মাননীয় নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন।

এ লক্ষ্যে চাঁদপুর জেলার ৫টি সংসদীয় আসনের সম্ভাব্য প্রার্থীগণের উক্তরুপ নির্বাচনি প্রচারণা সামগ্রী থাকলে তা আগামী ২১ নভেম্বর ২০২৩ তারিখ রাত ১২টার পূর্বে সংশ্লিষ্ট ব্যক্তিগণকে নিজ খরচে অপসারণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করা হলো।

সম্পর্কিত খবর