শাহরাস্তিতে ছুরিকাঘাতে স্ত্রী নিহত : ঘাতক স্বামী পলাতক

শাহরাস্তি প্রতিনিধিঃ স্বামীর হাতে খুন হলো স্ত্রী। চাঁদপুরের শাহরাস্তি উপজেলা সুরসই গ্রামের জোড় পাটোয়ারী বাড়িতে এই খুনের ঘটনাটি ঘটেছে।

নিহতের স্বজনরা জানান, গত শুক্রবার ১৭ নভেম্বর বিকেল আনুমানিক সাড়ে তিনটায় স্ত্রী রিনা আক্তারের (২৫) সঙ্গে স্বামী হাবিবুর রহমানের ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে হাবিবুর রহমান স্ত্রী রিনার শরীরের বিভিন্ন স্থানে উপোর্যপুরি চুরিকাঘাতে করে হত্যা করে। লোকজন গুরুতর আহত অবস্থায় রিনাকে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন। স্বামী হাবিবুর রহমান পালিয়ে যায়।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, গত ২/৩ মাস শুরসই গ্রামের কাজী বাড়ির মোঃ হাবিবুর রহমানের সঙ্গে পাশ্ববর্তী টামটা গ্রামের জোড় পাটোয়ারী বাড়ির লুৎফর রহমানের কন্যা রিনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর হতে তাদের স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়াঝাটি লেগেই থাকতো।

ঘটনার দিন আনুমানিক সাড়ে তিন টায় আবার স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় স্বামী হাবিবুর রহমান স্ত্রীর উপর উপোর্যপুরি চুরিকাঘাত করে। স্থানীয়রা আরো জানান, স্ত্রী টিকটক করতো, তাকে স্বামী নিষেধ করা সত্বেও তা না মানায় এবং স্বামীর বিরুদ্ধে কাবিনের ৫ লাখ টাকা পরিশোধের জন্য মামলা করায় স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়ে এমন হত্যার ঘটনা ঘটাতে পারে বলে মন্তব্য করে। ঘাতক হাবিবুর রহমান ঘটনার পর হতে পলাতক রয়েছেন।

এব্যাপারে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন জানান, আজ শনিবার ১৮ নভেম্বর নিহত রিনা আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত খবর