চাঁদপুর-৩ আসনে রেদওয়ান খান বোরহানের মনোনয়নপত্র

স্টাফ রিপোর্টার : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের দলীয়ভাবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন থেকে কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

শনিবার (১৮ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন তিনি।

এই সময় মনোনয়নপত্র সংগ্রহকালে আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ একজন কর্মী। বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই ১৯৮৮ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হয়ে রাজনীতি শুরু করি। ২০০৪ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করি এবং ২০১৩ সাল থেকে এখন পর্যন্ত জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হিসাবে আছি। এছাড়াও আমি ২০১৬ সাল থেকে কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করি। বর্তমানে চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি।

তিনি আরো বলেন আমি বিগতদিনে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার মানুষদের সাথে প্রতিনিয়ত যোগাযোগ ও দলীয় বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহণ করে আসছি। বিশ্ব মহামারী করোনা ভাইরাস কালীন সময়ে চাঁদপুরের প্রায় ১৭ হাজার অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করেছি এবং অক্সিজেন সিলিন্ডার ও গরিব অসহায়দের কে হুইলচেয়ার বিতরণ, নগদ অর্থ বিতরণ করেছি।

এছাড়াও তিনি আরো বলেন প্রতি ঈদে চাঁদপুরে ধারাবাহিকভাবে অসহায় ও দলীয় নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছি।

এসময় তিনি আরো বলেন আমি গত দশম জাতীয় সংসদ নির্বাচন ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম মনোনয়ন প্রত্যাশী হিসেবে।

এবারো মনোনয়নপত্র সংগ্রহ করেছি আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয়ভাবে মনোনয়ন পত্র চুড়ান্তভাবে প্রদান করলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার ঘাটি হিসাবে চাঁদপুর-৩ আসন উপহার দিবো।

মনোনয়ন পত্র সংগ্রহ কালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

সম্পর্কিত খবর