শাহমাহমুদপুরে গাড়ি ভাঙ্গচুরের ঘটনায় বিএনপির ১৯ এজহারভুক্ত আসামী

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের ঘোষেরহাট এলাকায় বিএনপির নেতা-কর্মী কর্তৃক যানবাহন অবরোধ, গাড়ি ভাঙ্গচুর ও ২০জনের মতো আহতের ঘটনায় বিএনপি ও অংগসংগঠনের ১৯জনকে এজহারভুক্ত ও অজ্ঞাত কয়েকশত আসামী করে গত ১৭ নভেম্বর মামলা দায়ের করা হয়েছে । চাঁদপুর মডেল থানায় মামলা নং ২৬ তারিখ : ১৭.১১.২০২৩ খ্রি: ।

ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৪২৭/৫০৬(২) । মামলার তদন্তকারী কমকতা হলেন চাঁদপুর মডেল থানার এসআই মামলার আব্দুল কুদ্দুস । এ ঘটনায় গতকাল ১৮ নভেম্বর শাহমাহমুদপুরের দুজন ছাত্রদল নেতা আটক করেছে পুলিশ । আটক ছাত্রদলের নেতারা হলেন,নয়ন পাটওয়ারী (২৪) পিতা বতু পাটওয়ারী সাং কুমারডুগী ও ইউনিয়ন ছাত্রদলের সেক্রেটারী ও কামাল হাওলাদার (৪০) পিতামৃত : মোশারফ হাওলাদার সাং কৃষপুর ও ১নং ওয়াড ছাত্রদলের সভাপতি ।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানার এসআই মামলার তদন্তকারী কমকতা আব্দুল কুদ্দুস গতকাল ১৮ নভেম্বর সন্ধ্যায় দৈনিক চাঁদপুর খবরকে জানান, ১৫ নভেম্বর সন্ধায় জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণার প্রত্যাখান করে বিএনপি নেতাকর্মীরা ঘোষেরহাট এলাকায় গাড়ি ভাঙ্গচুর ও ২০জনের মতো পথচারীকে আহত করে । আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক ।

একজন অবস্থা গুরুতর । এ ঘটনায় বিএনপির ১৯জনকে এজহারভুক্ত ও অজ্ঞাত কয়েকশত আসামী করে মামলা দায়ের করা হয়েছে । চাঁদপুর মডেল থানায় মামলা নং ২৬ তারিখ :১৭.১১.২০২৩ খ্রি: ।ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৪২৭/৫০৬(২) । এ ঘটনায় গতকাল ১৮ নভেম্বর শাহমাহমুদপুরের দুজন ছাত্রদল নেতা আটক করেছি ।

সরজমিনে তদন্তে জড়িত যাকে পাওয়া যাবে তাকেই গ্রেফতার করা হবে । এমনই নিদেশনা রয়েছে । আমাদের গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে ।

 

সম্পর্কিত খবর